Asansol: দামোদরে নামতেই বীভৎস অভিজ্ঞতার সাক্ষী থাকল ছেলেগুলো

Asansol: নিখোঁজ যুবকের নাম শেখ ফাইয়াজ (২২)। তিনি রানিগঞ্জের গির্জা পাড়ার বাসিন্দা। জানা গিয়েছে, আজ ফাইয়াজ সহ ছয় থেকে সাতজন যুবক দামোদরে স্নানে গিয়েছিল। প্রথমে সব ঠিকই ছিল। তবে আচমকাই নদীতে তলিয়ে যায় ফাইয়াজ।

Asansol: দামোদরে নামতেই বীভৎস অভিজ্ঞতার সাক্ষী থাকল ছেলেগুলো
এখানেই যত কাণ্ডImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 5:10 PM

আসানসোল: প্রায় ছয় থেকে সাতজন ছিল দলে। হইহই করে সকলে মিলে নেমেছিল দামোদরে। আনন্দের কোনও খামতি ছিল না। তবে এক লহমায় সেই আনন্দ বদলে গেল কান্নায়। বন্ধুদের সঙ্গে জলে নেমে তলিয়ে গেল যুবক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে।

নিখোঁজ যুবকের নাম শেখ ফাইয়াজ (২২)। তিনি রানিগঞ্জের গির্জা পাড়ার বাসিন্দা। জানা গিয়েছে, আজ ফাইয়াজ সহ ছয় থেকে সাতজন যুবক দামোদরে স্নানে গিয়েছিল। প্রথমে সব ঠিকই ছিল। তবে আচমকাই নদীতে তলিয়ে যায় ফাইয়াজ। তাঁর সঙ্গে থাকা বন্ধুরা এই ঘটনায় কার্যত হকচকিত হয়ে পড়ে। এরপর তাঁরা চিৎকার চেঁচামেচি করলে আশেপাশের মানুষজন ছুটে আসেন। খবর যায় রানিগঞ্জ থানার বল্লভপুর ফাঁড়িতে। পুলিশ স্থানীয় উদ্ধারকারী দলের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

জানা গিয়েছে, নদীর যে জায়গায় ওই যুবকরা স্নান করতে গিয়েছিল সেখানে গভীরতা থাকায় ঘটে এই বিপত্তি। বল্লভপুর ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে যায়। বর্তমানে ওই যুবকের খোঁজে জোর তল্লাশি শুরু করেছে। ডাকা হয়েছে বিপর্যয় মোকাবিলা দফতরকেও। মৃতের ভাই বলেন, “আমরা অনেকেই ছিলাম। সবাই মিলে স্নান করছিলাম। একটা ছেলে ডুবে যাচ্ছিল। আমি শুধু দেখলাম ওকে বাঁচাতে গিয়েছিল ফাইয়াজ। তারপরই ডুবে যায়।”