Asansol Road Accident: মধ্যরাতে আচমকাই মুরগিগুলোর চিৎকার, রক্তে ভাসছে রাস্তা, দৃশ্য দেখে শিহরিত পড়শিরা

Asansol Road Accident: বিশাল তারবাহী ট্রাকটি সম্পূর্ণ উল্টে যায়। ভোররাতে দুর্ঘটনা খবর পেয়ে রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ ট্রাকচালককে আটক করে।

Asansol Road Accident: মধ্যরাতে আচমকাই মুরগিগুলোর চিৎকার, রক্তে ভাসছে রাস্তা, দৃশ্য দেখে  শিহরিত পড়শিরা
আসানসোলে ভয়ঙ্কর ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 05, 2023 | 2:49 PM

আসানসোল: ফের ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটল রূপনারায়ণপুর হিন্দুস্থান কেবলস এলাকায়। নিয়ন্ত্রণ হারিয়ে একটি লোহার তারবাহী বিশাল ১০ চাকার ট্রাক উল্টে পড়ে দোকানের ওপর। দোকানটি ভেঙে গুড়িয়ে মাটিতে মিশে যায়। পিষে মৃত্যু হয় প্রায় ৪০ টি মুরগির। এর মধ্যে বেশ কয়েকটি ছিল উন্নত প্রজাতির করকনাথ। প্রায় ৮০ কেজি পরিমাণের মুরগি নষ্ট হয়েছে বলে দাবি দোকানদারের। তার সঙ্গে দোকানের ভেতর থাকা একটি ফ্রিজ একেবারে ভেঙে চুরমার হয়ে গিয়েছে বলে দাবি দোকান মালিক পিন্টু দত্তের। সব মিলিয়ে আড়াই লক্ষ টাকা সম্পত্তি নষ্ট হয়েছে বলে অভিযোগ।

শনিবার রাতে ডিএভি স্কুলের সামনে বিধ্বংসী আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে খড় বোঝাই একটি ট্রাক এবং জ্বলন্ত ট্রাক রাস্তায় উল্টে পড়েছিল। তারপর রবিবার রাতে রূপনারায়ণপুরে ঘটল আরও একটি দুর্ঘটনা। জানা গিয়েছে, ট্রাকটি যাওয়ার কথা ছিল বিহারে। রূপনারায়ণপুর রেল ব্রিজের আগে ঝাড়খণ্ড রোড না ধরে ট্রাক চালক দিক ভুল করে চলে যায় হিন্দুস্তান কেবলসে। কিন্তু চিত্তরঞ্জন ঢোকার আগে ভুল বুঝতে পারে ট্রাক চালক। গাড়ি ঘোরাতে গিয়ে এই বিপত্তি ঘটে।

বিশাল তারবাহী ট্রাকটি সম্পূর্ণ উল্টে যায়। ভোররাতে দুর্ঘটনা খবর পেয়ে রূপনারায়ণপুর ফাঁড়ির পুলিশ ট্রাকচালককে আটক করে। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, ট্রাকচালক নেশাগ্রস্ত ছিলেন। তা না হলে এরকম দুর্ঘটনা ঘটার আর কোনও কারণ সে অর্থে নেই। দোকানের মালিক পিন্টু দত্ত জানান, যদি তিনি রাতে দোকানে থাকতেন, তাহলে বেঘোরে তার প্রাণটাও চলে যেত।