Assansol By Election 2022: থুতনি ধরে ঘুরিয়ে দেওয়া হল ঘাড়, আসানসোলে বাঁশ তুলে তৃণমূল কর্মীদের পেটাল সেন্ট্রাল ফোর্স!

Assansol By Election 2022: অগ্নিমিত্রা পালের গাড়ি ভাঙচুর করার অভিযোগ ওঠে। বাঁশ, লাঠি নিয়ে তাড়া করেন স্থানীয় বাসিন্দারা।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Apr 12, 2022 | 12:47 PM

আসানসোল: বারাবনির ১৭৫ ও ১৭৬ নম্বর বুথ। সকাল থেকেই আসানসোলের এই দুটি বুথ থেকে বিক্ষিপ্ত অশান্তির খবর আসছিল। বেলা বাড়তে উত্তেজনা চরমে। সকাল সাড়ে ন’টা নাগাদ অগ্নিমিত্রা তাঁর গাড়ি নিয়ে বুথের দিকে যাচ্ছিলেন। সেসময় অগ্নিমিত্রা পালের গাড়ি ভাঙচুর করার অভিযোগ ওঠে। বাঁশ, লাঠি নিয়ে তাড়া করেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু প্রশ্ন হঠাৎ কেন স্থানীয় বাসিন্দাদের প্রতিরোধ? এলাকার বাসিন্দাদের বক্তব্য, অগ্নিমিত্রা পাল এখানে আসতেই পারেন। কিন্তু তা বলে তাঁর সঙ্গে কেন স্থানীয় ‘গুন্ডা’ অরিজিৎ রায়কে নিয়ে আসবেন? এলাকায় উত্তেজনা তৈরি করতেই কি এই ছক? প্রশ্ন তুলে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা। অগ্নিমিত্রার গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বাঁশ-লাঠি নিয়ে রুখে দাঁড়ান স্থানীয় বাসিন্দারা। এলাকার পরিস্থিতি উত্তপ্ত হতে থাকে।

অগ্নিমিত্রার গাড়িতে ইট, পাথর ছুড়তে থাকেন স্থানীয়রা। প্রতিরোধ গড়লে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে বচসা হয় সেন্ট্রাল ফোর্সের। অভিযোগ, অগ্নিমিত্রা পালের সঙ্গে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা বাঁশ তুলে তৃণমূল কর্মীদের মারেন। এক তৃণমূল কর্মীর থুতনি ধরে রীতিমতো ঘাড় ঘুরিয়ে সরিয়ে দেওয়া হয় তাঁকে। TV9বাংলার ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি। পাল্টা বাঁশ নিয়ে অগ্নিমিত্রার নিরাপত্তারক্ষীদের দিকে তাড়া করেন স্থানীয় তৃণমূল কর্মীরা। তৃণমূলের অভিযোগ, এলাকায় শান্তিপূর্ণ ভোট চলছিল। কিন্তু অরিজিৎ রায় সেখানে উপস্থিত হওয়াতেই উত্তেজনা তৈরি হয়। স্থানীয় বাসিন্দাদের প্রতিরোধে শেষমেশ গাড়ি ঘুরিয়ে অন্য দিকে চলে যান অগ্নিমিত্রা পাল। অগ্নিমিত্রার প্রতিক্রিয়া পাওয়া সম্ভব হয়নি।


আরও পড়ুন: HC On Mamata Banerjee’s Hanskhali Comments: হাঁসখালির ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য অনভিপ্রেত, স্বতঃপ্রণোদিত মামলার আবেদন হাইকোর্টে

আরও পড়ুন: উপনির্বাচন ঘিরে তুলকালাম আসানসোলে, অগ্নিমিত্রাকে ঘিরে বিক্ষোভ, ভাঙল গাড়ির কাচ

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA