Assansol By Election: উপনির্বাচনের আগে কি জিতেন্দ্রর বিরুদ্ধেই ক্ষোভ বিজেপি শিবিরে? তুঙ্গে চর্চা

Assansol By Election: আসানসোলের মেয়র, পাণ্ডবেশ্বরের বিধায়ক আবার একই সঙ্গে জেলা তৃণমূলের সভাপতি ছিলেন তিনি। তৃণমূলে থাকাকালীন এতগুলো গুরুত্বপূর্ণ পদ সামলেছেন জিতেন্দ্র।

Assansol By Election: উপনির্বাচনের আগে কি জিতেন্দ্রর বিরুদ্ধেই ক্ষোভ বিজেপি শিবিরে? তুঙ্গে চর্চা
জিতেন্দ্র তিওয়ারি (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 9:36 AM

আসানসোল: আসানসোল লোকসভা উপনির্বাচনে পাণ্ডবেশ্বরে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে জিতেন্দ্র তেওয়ারি। কিন্তু তাঁকে নাপসন্দ পুরনো বিজেপি কর্মীদের একাংশের। উপনির্বাচনের আগে জিতেন্দ্রর বিরুদ্ধেও দলের অন্দরে চাপা ক্ষোভ।

আসানসোলের মেয়র, পাণ্ডবেশ্বরের বিধায়ক আবার একই সঙ্গে জেলা তৃণমূলের সভাপতি ছিলেন তিনি। তৃণমূলে থাকাকালীন এতগুলো গুরুত্বপূর্ণ পদ সামলেছেন জিতেন্দ্র। ক্ষমতার সিংহাসনে বসে সে সময় বিরোধী দল বিজেপির কাছে ‘ত্রাস’ হয়ে উঠেছিলেন তিনি। আজ তিনিই আবার বিজেপিতে! মেনে নিতে পারছেন না বিজেপির পুরনো কর্মীদের একাংশ। পাণ্ডবেশ্বরের আনাচে কানাচে কান পাতলে শোনা যাচ্ছে সেই ক্ষোভের সুর।

২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে দলবদল করে বিজেপি শিবিরে যোগ দেন জিতেন্দ্র। বিধানসভা নির্বাচনে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রে তাঁকে প্রার্থীও করে বিজেপি। তবে তিনি তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তীর কাছে পরাজিত হন। পাণ্ডবেশ্বরের বিজেপি কর্মীরা জিতেন্দ্র তেওয়ারিকে কতটা সমর্থন করেছিলেন, তা নিয়ে সংশয় ছিল।

বিধানসভা নির্বাচনের এক বছরের মধ্যেই আসানসোল লোকসভার উপনির্বাচন। এবারও দেখা যাচ্ছে জিতেন্দ্র তেওয়ারির প্রতি অনাস্থা বিজেপি কর্মীদের । যদিও এবার জিতেন্দ্র তেওয়ারি প্রার্থী নন। এবার আসানসোল লোকসভা উপনির্বাচনে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পাল।

পাণ্ডবেশ্বরের বিজেপি কর্মীদের একাংশের আশঙ্কা জিতেন্দ্র তেওয়ারিকে দল এই এলাকায় বিজেপির প্রচারের মুখ করলে মুখ পুড়বে দলের। জিতেন্দ্র তেওয়ারির প্রতি আস্থা নেই এই কর্মীদের। তাদের দাবি, জিতেন্দ্র তেওয়ারি প্রচার করলে বিজেপির থেকে মুখ ফিরিয়ে নেবে সাধারণ ভোটাররাও। ২০১৬ সালে পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ছিলেন জীতেন চট্টোপাধ্যায়। তিনিও হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন জিতেন্দ্র তেওয়ারির প্রতি আস্থা নেই।

আরও পড়ুন: মধ্যরাত পর্যন্ত ম্যারাথন জেরা সিবিআই-এর, ‘বিধ্বস্ত’ প্রাক্তন এসএসসি কর্তা বললেন, ‘কিচ্ছু বলা যাবে না’

আরও পড়ুন: Dengue Situation in Kolkata: ডেঙ্গু-ম্যালেরিয়ার বিপদ কলকাতার কোন কোন ওয়ার্ডে, প্রকাশ্যে তালিকা