Durgapur: খনিতে কাজ করেন, না জেনেই তার বাড়িতে ঢোকে, ভরি ভরি সোনা, লক্ষ লক্ষ ক্যাশ দেখে ভিরমি খেল চোর

Durgapur: চন্দ্রডাঙা এলাকার বাসিন্দা মিঠুন ঘোষ ইসিএলের ঝাঁজরা কয়লা খনিতে কাজ করেন। এবং কোলিয়ারি আবাসনে থাকেন। মিঠুনের বাবা - মা চন্দ্রডাঙা গ্রামেই থাকেন। দু'দিন আগে তাঁরা ঝাঁজরা কোলিয়ারির আবাসনে ছেলের কাছে গিয়েছিলেন।

Durgapur: খনিতে কাজ করেন, না জেনেই তার বাড়িতে ঢোকে, ভরি ভরি সোনা, লক্ষ লক্ষ ক্যাশ দেখে ভিরমি খেল চোর
খনিকর্মীর বাড়িতে চুরিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2024 | 11:35 PM

দুর্গাপুর: ছেলে তাঁর স্ত্রী সন্তানকে নিয়ে থাকেন কর্মস্থলের অদূরে আবাসনে। গ্রামের বাড়িতে থাকেন বাবা-মা। সেই বাড়িরই সিন্দুকে রাখা ৩০ ভরি সোনার গয়না, তিন লক্ষ নগদ টাকা চুরি। খনিকর্মীর বাড়িতে ভয়ঙ্কর চুরি দুর্গাপুর ফরিদপুরের গোগলা গ্রাম পঞ্চায়েতের চন্দ্রডাঙায়। গ্রামে প্রথম এই দুঃসাহসিক চুরিতে আতঙ্কিত বাসিন্দারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চন্দ্রডাঙা এলাকার বাসিন্দা মিঠুন ঘোষ ইসিএলের ঝাঁজরা কয়লা খনিতে কাজ করেন। এবং কোলিয়ারি আবাসনে থাকেন। মিঠুনের বাবা – মা চন্দ্রডাঙা গ্রামেই থাকেন। দু’দিন আগে তাঁরা ঝাঁজরা কোলিয়ারির আবাসনে ছেলের কাছে গিয়েছিলেন। সেই বাড়ি ফাঁকা ছিল। দুষ্কৃতীরা সুযোগ বুঝে বাড়ির ভেতর ঢুকে তালা ভেঙে চুরি করে বলে অভিযোগ।

মিঠুন ঘোষ বলেন, “দিনে একবার হলেও এই বাড়িতে আমারও যাতায়াত থাকে। এই দু’দিন বাড়ির পরিচারিকা বাড়ি পরিষ্কার করছিল। বুধবার পরিচারিকাও বাড়িতে যায়নি। বৃহস্পতিবার সকালে পরিচারিকা মূল দরজা খুলে দেখেন বাড়ির ভেতরের দরজা ভাঙা।” তিনি জানান, আলমারি ভাঙা ছিল। তাঁর ছেলের অন্নপ্রাশন এবং তাঁর বিয়ের উপহারের গয়না রাখা ছিল আলমারিতে। সেই সব উধাও।

প্রায় ৩০ ভরির সোনার গয়না চুরি গিয়েছে বলে অভিযোগ। সঙ্গে নগদ তিন লক্ষ টাকাও চুরি গিয়েছে। দুর্গাপুর ফরিদপুর থানার পুলিশকে ইতিমধ্যেই বিষয়টি জানানো হয়েছে । খনিকর্মীর বক্তব্য, “একটা দিন আসিনি। গ্রামের বাড়িতে এক মহিলা কাজ করেন। আমি গ্রামের বাড়ির আলমারিতেই সব সোনা ছিল। এই ধরনের ঘটনা আগে কখনই গ্রামে হয়নি। গ্রামের কেউ এক দু’মাস বাড়িতে না থাকলেও বাড়ি নিরাপদই থাকে। বাইরের তালা অ্যাজ্ ইট ইজ় ছিল। যাতে বাইরে থেকে কেউ বুঝতে না পারে।”