Asansol: ‘আপনার পাস-বই নিচে পড়ে গেছে’, যুবকের কথা শুনে মাটিতে তাকাতেই হাতে ৩০ হাজার টাকা নিয়ে ধাঁ

Asansol: মঙ্গলবার রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ি এলাকায় এই প্রতারণার শিকার হলেন খনি কর্মী গোয়ালা পাসি।

Asansol: 'আপনার পাস-বই নিচে পড়ে গেছে', যুবকের কথা শুনে মাটিতে তাকাতেই হাতে ৩০ হাজার টাকা নিয়ে ধাঁ
প্রতারণা চক্রের শিকার ব্যক্তি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 8:25 AM

আসানসোল: ইনকাম ট্যাক্স অফিসার পরিচয় দিয়ে খনি কর্মীর টাকা লুঠ করল প্রতারক। মঙ্গলবার রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড় ফাঁড়ি এলাকায় এই প্রতারণার শিকার হলেন খনি কর্মী গোয়ালা পাসি। জানা গিয়েছে, আসানসোলের কুনুস্তোড়িয়া কোলিয়ারির খনি কর্মী এই গোয়ালা পাসি। মঙ্গলবার ব্যক্তিগত প্রয়োজনে রানিগঞ্জের পাঞ্জাবি মোড় এসবিআই ব্যাঙ্ক থেকে ৩০ হাজার টাকা তুলে নিয়ে আসছিলেন। সে সময়ই এক যুবক নিজেকে ইনকাম ট্যাক্সের অফিসার পরিচয় দিয়ে পথ আটকায়। জিজ্ঞাসাবাদ করতে হবে এই বলে ওই যুবক গোয়ালা পাসিকে নিজের মোটর বাইকে চাপিয়ে ব্যাঙ্ক থেকে কিছুটা দূরেই নির্জন এলাকায় নিয়ে যায়। জেরা করা হয় কত টাকার কত নোট রয়েছে? নোটগুলি ব্যাগ থেকে বের করানো হয়। টাকার বান্ডিল খতিয়ে দেখতেই ওই খনি কর্মীর দৃষ্টি অন্যদিকে ঘোরানো হয়। এমনটাই পুলিশকে জানায় খনি কর্মী।

এরপর টাকা গুনতে গুনতেই ইনকাম অফিসার পরিচয় দেওয়া ওই যুবক গোয়ালা পাসিকে বলে পাসবুক পড়ে গিয়েছে মাটিতে। গোপাল নিচে ঝুঁকতেই মুহূর্তের মধ্যেই টাকা ছিনিয়ে চম্পট দেয় ওই প্রতারক।

খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ ও রানিগঞ্জ থানার ইন্সপেক্টর ঘটনাস্থলে পৌঁছয়। সমস্ত ঘটনার তদন্ত শুরু করে। জানা গেছে, ওই খনি কর্মীর কাছে নগদ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। রানিগঞ্জ থেকে পাণ্ডবেশ্বর অভিমুখে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে মোটরবাইকে করে চম্পট দিয়েছে অভিযুক্ত। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রতারককে চিহ্নিত করতে এলাকার সিসি ক্যামেরাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানায়।