Jitendra Tiwari: ‘যদি বলার হয়, পার্টি ফোরামেই বলব’, ভাইরাল অডিয়োয় মুখে কুলুপ জিতেন্দ্রর

Viral Audio Clip: আসানসোলের প্রাক্তন মেয়রের দাবি, দলের অভ্যন্তরীণ বিষয়। যদি কিছু বলার থাকে বা যদি লোকসভা উপনির্বাচনে তাঁর ভূমিকা নিয়ে কোনও প্রশ্ন থাকে, তার জবাব দলের নেতৃত্বেকেই জানাবেন।

Jitendra Tiwari: 'যদি বলার হয়, পার্টি ফোরামেই বলব', ভাইরাল অডিয়োয় মুখে কুলুপ জিতেন্দ্রর
ভাইরাল অডিয়োয় মুখে কুলুপ জিতেন্দ্রর
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 6:11 PM

আসানসোল : সম্প্রতি একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অডিয়ো ক্লিপটির মুখ্য বিষয় আসানসোলে লোকসভা উপনির্বাচন এবং জিতেন্দ্র তিওয়ারি। ক্লিপটিতে একটি মহিলা কণ্ঠস্বর শোনা যাচ্ছে, যেটি দাবি করা হচ্ছে আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের। যদিও ওই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। তবে এই ভাইরাল অডিয়ো ক্লিপ ঘিরে জোর শোরগোল পড়ে গিয়েছে আসানসোলের রাজনীতির অন্দরমহলে। অগ্নিমিত্রা পলও এই অডিয়ো ক্লিপ নিয়ে যেভাবে ভোলবদল হচ্ছে, তাতে চর্চা আরও বেড়েছে। প্রথমে বলেন, আমি প্রশ্ন করেছি। যাঁরা দায়িত্বে ছিলেন, তাঁদের ভূমিকা কী ছিল, তা দেখা দরকার।” পরে আবার দাবি করছেন, ওই গলা তাঁর নয়। তবে যাঁকে নিয়ে এত বিতর্ক, সেই জিতেন্দ্র তিওয়ারি কিন্তু গোটা বিষয় নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছেন।

অগ্নিমিত্রা পলের অডিয়ো ভাইরাল নিয়ে প্রকাশ্যে মন্তব্য এড়িয়ে গেলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি। আসানসোলের প্রাক্তন মেয়রের দাবি, দলের অভ্যন্তরীণ বিষয়। যদি কিছু বলার থাকে বা যদি লোকসভা উপনির্বাচনে তাঁর ভূমিকা নিয়ে কোনও প্রশ্ন থাকে, তার জবাব দলের নেতৃত্বেকেই জানাবেন। বললেন, “আমারও ফোন নম্বর ওনার কাছে আছে। ওনারও ফোন নম্বর আমার কাছে আছে। ওনার কিছু বলার থাকলে উনি নিশ্চয়ই আমাকে ফোন করবেন। আমারও কিছু বলার থাকলে ওনাকে ফোন করব। এটা নিয়ে কোনও আলোচনা করতে হলে, সেটা পার্টির ফোরামেই করতে হয়। যদি কিছু বলার প্রয়োজন হয়, তখন সেখানেই বলব। সংবাদ মাধ্যমকে কিছু বলব না।”

উল্লেখ্য, লোকসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের বিশাল অঙ্কের ব্যবধানে পরাজয় হয়েছে। সেই ভোটে সেনাপতির দায়িত্বে ছিলেন জিতেন্দ্র তেওয়ারি। ভাইরাল হওয়া ওই অডিয়ো ক্লিপটিতে শোনা গিয়েছে, জিতেন্দ্র তিওয়ারির ভূমিকা ঠিক কী ছিল, সেই নিয়ে কাউকে প্রশ্ন করা হচ্ছে। যদিও প্রথমে এই প্রশ্ন তোলার কথা অগ্নিমিত্রা পল স্বীকার করে নিলেও, পরে ভোলবদলে দাবি করেন ওই গলা তাঁর নয়। তৃণমূলের আইটি সেল থেকে এই কাজ করা হয়েছে।

তবে এই ঘটনায় কটাক্ষ করতে ছাড়ছে না রাজ্যের শাসক শিবির। নাম না করে তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও জিতেন্দ্র তেওয়ারিকে ‘পচা মাল’ বলে তীব্র কটাক্ষ করেন তৃণমূলের রাজ্য সম্পাদক ভি শিবদাসন। পদ্ম শিবিরকে হুঁশিয়ারি দিয়ে বলেন, এই ধরণের নেতারা যে দলে থাকবে সেই দলেরই ক্ষতি। মানুষের ভোটে তৃণমূলের জয় হয়েছে। আমরা কাজ করেছি বলে ভোট পেয়েছি। বিজেপি ভাল কাজের সমর্থন না করে, খালি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বলে যাচ্ছে। বিজেপির বোঝা দরকার, আগে নিজের সংগঠন তৈরি করে তারপর লড়াইতে নামা উচিত। সংগঠন নেই তো লড়াই কীভাবে করবেন।”

শুনুন ভাইরাল অডিয়ো