Marijuana Smuggling: ছেলে দুটো বাইক থামিয়ে স্কুল ব্যাগটা একে অপরকে দিয়েছিলেন, নজর পড়তেই পাকড়াও করল পুলিশ

Marijuana Smuggling: জানা গিয়েছে, ঝাড়খণ্ডের মুগমা এলাকার নিরসা থানা অঞ্চলের উত্তম বাউরি নামের ওই ব্যক্তি জামুড়িয়া কুয়ো মোড় এলাকায় গাঁজা নিয়ে এসেছিল। স্থানীয় বাসিন্দা সুনীল সিং বাইকে এসে বেনালি মোড় এলাকায় দাঁড়ায়।

Marijuana Smuggling: ছেলে দুটো বাইক থামিয়ে স্কুল ব্যাগটা একে অপরকে দিয়েছিলেন, নজর পড়তেই পাকড়াও করল পুলিশ
জামুড়িয়ায় গাঁজা উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 10:06 AM

আসানসোল: পিঠে স্কুলব্যাগ। তাতেই লোকানো ছিল সবটা। কিন্তু তবুও নজর এড়ায়নি পুলিশের। ঝাড়খণ্ড থেকে আসানসোলে গাঁজা পাচার করতে গিয়ে পুলিশের জালে পাচারকারী। উদ্ধার হল ১০ কেজি গাঁজা। গ্রেফতার করা হয়েছে দু’জনকে। বৃহস্পতিবার জামুড়িয়া থানা শ্রীপুর ফাঁড়ি পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে বেনালি মোড়ের কাছে অভিযান চালায়। একটি মোটর বাইকে করে গাঁজা পাচারের চেষ্টা হচ্ছিল। তার আগেই প্রায় সাড়ে ১০ কেজি গাঁজা পাচারের সময় পাচারকারীদের ধরে ফেলল হাতেনাতে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধরে ফেলে ২ পাচারকারীকে। কোথা থেকে কীভাবে এই গাঁজা নিয়ে গিয়ে পাচারের উদ্দেশ্য আনা হয়েছিল তার খোঁজেও চলছে জিজ্ঞাসাবাদ।

জানা গিয়েছে, ঝাড়খণ্ডের মুগমা এলাকার নিরসা থানা অঞ্চলের উত্তম বাউরি নামের ওই ব্যক্তি জামুড়িয়া কুয়ো মোড় এলাকায় গাঁজা নিয়ে এসেছিল। স্থানীয় বাসিন্দা সুনীল সিং বাইকে এসে বেনালি মোড় এলাকায় দাঁড়ায়। তাঁকেই ব্যাগটা দিয়ে দেওয়ার কথা ছিল। খোচর মারফত সেই খবর আগেই পেয়েছিল পুলিশ। সাদা পোশাকে ওই এলাকার বিভিন্ন গলিতে ঘুরছিলেন পুলিশ কর্মীরা। নজর রাখা হচ্ছিল প্রত্যেকটি মোড়ে। রানিগঞ্জের সার্কেল ইন্সপেক্টর সুশান্ত কুমার চট্টোপাধ্যায়, শ্রীপুর ফাঁড়ির আইসি শেখ রিয়াজউদ্দিন একযোগে এই গাঁজা পাচারকারীদের পাকড়াও করেন। পিঠের স্কুলব্যাগেই প্রায় সাড়ে ১০ কিলো গাঁজা ছিল।

নগদ ৫০ হাজার টাকা, দুটি মোবাইল ও সঙ্গে থাকা মোটরবাইকটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। এদিন কোথা থেকে কোথায় তারা এই পরিমাণ গাঁজা পাচার করছিল, তারই খোঁজ চালাচ্ছেন তদন্তকারীরা। জেরার করে এই চক্রের চাঁইয়ের সন্ধান পেতে চাইছেন তাঁরা।