Durgapur: নাকের অপারেশন করতে গিয়ে কোমায়, তারপরই মৃত্যু ১৪ বছরের কিশোরের

Durgapur:বাড়ির ছেলের মৃত্যুর খবর সামনে আসতেই শুরু হয় বিক্ষোভ। হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশের সঙ্গে শুরু হয় বচসা। তৈরি হয় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

Durgapur: নাকের অপারেশন করতে গিয়ে কোমায়, তারপরই মৃত্যু ১৪ বছরের কিশোরের
১৪ বছরের কিশোরের মৃত্যু Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 5:25 PM

দুর্গাপুর: নাকের অস্ত্রোপচারের জন্য কিশোর ভর্তি হয়েছিল বেসরকারি নার্সিংহোমে। পরিবারের অভিযোগ, ভুল অস্ত্রোপচারের ফলে কোমায় চলে যায় সে। পরবর্তীতে মৃত্যু হয় তাঁর। এরপরই রোগী মৃত্যুর জেরে তুলকালাম দুর্গাপুর বেসরকারি হাসপাতাল চত্বর।

স্থানীয় সূত্রে খবর, মৃত কিশোরের নাম সোম রুইদাস (১৪)। সে অষ্টম শ্রেণিতে পড়ত। জুন মাসের ১৭ তারিখ নাকের ভিতরের মাংসপিণ্ড অস্ত্রোপচারের জন্য দুর্গাপুর সেন্টারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরিবারের অভিযোগ, ১৮ জুন বিকেলে তার অস্ত্রোপচার হওয়ার কথা থাকলেও সেই অপারেশন শুরু হয় ১৯ জুন। এরপর কোমায় চলে যায় ওই কিশোর। শনিবার মৃত্যু হয় তার।

বাড়ির ছেলের মৃত্যুর খবর সামনে আসতেই শুরু হয় বিক্ষোভ। হাসপাতাল কর্তৃপক্ষ এবং পুলিশের সঙ্গে শুরু হয় বচসা। তৈরি হয় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় দুর্গাপুর থানার বিশাল পুলিশ বাহিনী।

এ প্রসঙ্গে নার্সিংহোমের কর্তা শতদল দত্ত বলেন, “ঘটনার তদন্ত শুরু হয়েছে। চিকিৎসকের গাফিলাতিতে এই ঘটনা ঘটলে ব্যবস্থা নেওয়া হবে। তবে মৃতের পরিবারকে ক্ষতিপূরণ বাবদ আর্থিক সাহায্য দেওয়া হবে।”