Trinamool MP Shatrughan Sinha: ‘আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ’, মোদীর ভূয়সী প্রশংসা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার

Trinamool MP Shatrughan Sinha: সাংবাদিক সম্মেলন করে শত্রুঘ্ন সিনহা দাবি করেন, তাঁর সংসদীয় কেন্দ্রের ক্যান্সার সহ দুরারোগ্য রোগে আক্রান্ত ২৮ জনের জন্য প্রধানমন্ত্রীর ফান্ড থেকে অর্থ সাহায্য চেয়েছেলেন। ইতিমধ্যেই ৭ জনের জন্য অর্থ প্রধানমন্ত্রী পাঠিয়ে দিয়েছেন।

Trinamool MP Shatrughan Sinha: ‘আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ’, মোদীর ভূয়সী প্রশংসা তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 11:19 PM

আসানসোল : বছর ঘুরতেই পঞ্চায়েত ভোট (Panchayat Election)। তার আগে মাত্র কয়েকটা মাস। এরইমধ্যে গোটা রাজ্যে জোরকদমে প্রচারে নেমে পড়েছেন শাসক-বিরোধী দলের নেতা মন্ত্রীরা। এখনও বিজেপি, তো কখনও তৃণমূল (Trinamool Congress) , তোপ-পাল্টা তোপে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। এরইমধ্যে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর (Narendra Modi) ভূয়সী প্রশংসা করতে দেখা গেল তৃণমূলের তারকা সাংসদ শত্রুঘ্ন সিনহাকে। যা নিয়ে শোরগোল শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, চলতি বছর লোকসভার উপনির্বাচনে আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে বড় ব্যবধানে হারিয়েছিলেন শত্রুঘ্ন।  

এদিন সাংবাদিক সম্মেলন করে শত্রুঘ্ন সিনহা দাবি করেন, তাঁর সংসদীয় কেন্দ্রের ক্যান্সার সহ দুরারোগ্য রোগে আক্রান্ত ২৮ জনের জন্য প্রধানমন্ত্রীর ফান্ড থেকে অর্থ সাহায্য চেয়েছেলেন। ইতিমধ্যেই ৭ জনের জন্য অর্থ প্রধানমন্ত্রী পাঠিয়ে দিয়েছেন। সাংসদের দাবি, তিনি যতদূর জানেন অন্যদের ক্ষেত্রে যেখানে দেড় লাখ থেকে দু লাখ টাকা দেওয়া হয় এসব রোগের চিকিৎসার ক্ষেত্রে। সেখানে তাঁর আবেদনে প্রতিটি ক্ষেত্রেই ৩ লাখের বেশি টাকা দেওয়া হয়েছে।

এদিন আসানসোলের আড্ডা (ADDA) গেস্ট হাউসে সাংবাদিক সম্মেলন করতে দেখা যায় শত্রুঘ্ণকে। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন আইএনটিইউসির জেলা সভাপতি অভিজিৎ ঘটক ,আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় এবং তৃণমূলের রাজ্য নেতা ভি শিবদাসন। এদিনের সাংবাদিক সম্মেলন থেকে প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করে সাংসদ বলেন, “হয়তো প্রধানমন্ত্রী মনে রেখেছেন যে আমি দীর্ঘদিন কেন্দ্রের স্বাস্থ্যমন্ত্রী ছিলাম।” তাঁর অকপট বক্তব্য, “এজন্য আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আসানসোলের স্বাস্থ্যব্যবস্থায় উন্নতির জন্য তিনি ইতিমধ্যেই আসানসোলে একটি মেডিকেল কলেজ করার কথা যেমন ভেবেছেন, তেমনই বড় বেসরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল এখানে করা যায় কিনা কিনা তারও চেষ্টা করছেন।”