Abhijit Ganguly: ‘তোমার বিচার হায় হায়’, অভিজিতের নাম পড়ল পোস্টার

Abhijit Ganguly: 'বিচারকের পদ ছেড়ে বিজেপি প্রার্থী, তোমার বিচার হায় হায়', এভাবেই পোস্টার পড়ছে নারায়ণগড় বিধানসভা এলাকাতে । কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত জব কার্ড হোল্ডারদের পক্ষ থেকেই এই পোস্টারিং করা হয়েছে ।

Abhijit Ganguly: 'তোমার বিচার হায় হায়', অভিজিতের নাম পড়ল পোস্টার
অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে পোস্টার Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:19 PM

মেদিনীপুর:  তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে পোস্টার পড়ল মেদিনীপুর লোকসভা কেন্দ্রে। মেদিনীপুর লোকসভার নারায়ণগড় বিধানসভা এলাকায় প্রাক্তন বিচারক তথা তমলুক লোকসভার বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় সম্পর্কে মন্তব্য করা হয়েছে। আর যা নিয়ে ইতিমধ্যে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। ‘বিচারকের পদ ছেড়ে বিজেপি প্রার্থী, তোমার বিচার হায় হায়’, এভাবেই পোস্টার পড়ছে নারায়ণগড় বিধানসভা এলাকাতে । কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত জব কার্ড হোল্ডারদের পক্ষ থেকেই এই পোস্টারিং করা হয়েছে । আর যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।

অভিযোগ, অভিজিৎ গঙ্গোপাধ্যায় বিচারকের পদ ছেড়ে বিজেপি প্রার্থী হওয়ার পরই জনগণের একাংশের মন ভেঙেছে। তিনি বর্তমানে তমলুকের বিজেপি প্রার্থী। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের  নামে এর আগেও পোস্টার পড়েছিল। প্রার্থী হিসাবে তমলুকে অভিজিতের নাম ঘোষণা হওয়ার আগেই পূর্ব মেদিনীপুরের তমলুকে তাঁর নামে পোস্টার পড়ে।  বিজেপি কার্যালয়ের সামনে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নামে পড়ে পোস্টার। ‘অভিজিৎ তুমি তো লোভী তাই বিজেপিতে, জবাব চাইছে মানুষ জবাব দাও’। যদিও প্রথম থেকেই ‘নো ভোট টু তৃণমূল’ স্লোগান তুলেছিলেন। এদিকে, আবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে নালিশ জানাতে নির্বাচন কমিশনে যাচ্ছে তৃণমূল।