Acid Attack: অন্য মহিলার সঙ্গে কী এমন করেছেন স্বামী? কথা তুলতেই ঝলসে দেওয়া হল চোখ-মুখ

Acid Attack: অ্যসিড আক্রান্ত হয়ে পুরো মুখ ও একটি চোখ ঝলসে যায় শোয়েবের স্ত্রী শাকিরার।

Acid Attack: অন্য মহিলার সঙ্গে কী এমন করেছেন স্বামী? কথা তুলতেই ঝলসে দেওয়া হল চোখ-মুখ
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 12:50 PM

ঘাটাল: স্বামীর সঙ্গে অন্য কোনও মহিলার সম্পর্ক আছে। এই সন্দেহের জেরেই শুরু হয় অশান্তি। আর তারপরই স্ত্রীর মুখে অ্যাসিড ছোড়েন স্বামী। এমনই অভিযোগ উঠল সোয়েব আলি নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার বিষ্ণুপুর এলাকার ঘটনা। শুক্রবারই দাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন গৃহবধূর বাবা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে দাসপুর থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে শোয়েব আলিকে। আহত মহিলা ঘাটাল মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, শেখ শোয়েব আলি ভিন রাজ্যে থাকেন। তিনি পেশায় স্বর্ণশিল্পী। কয়েকদিন আগেই স্ত্রী শাকিরাকে নিয়ে দেশের বাড়ি ফিরেছেন ওই ব্যক্তি। বৃহস্পতিবার বিকেলে স্বামী -স্ত্রীর মধ্যে প্রবল ঝামেলা হয়েছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। অভিযোগ, উত্তেজিত অবস্থায় স্বামী, স্ত্রীকে অ্যাসিড ছুড়ে মারেন। আহত অবস্থায় স্ত্রীকে নিয়ে হাসপাতালে পৌঁছন স্বামী। ঘটনার খবর পেয়ে হাসপাতালে যায় দাসপুর থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে ওই মহিলার অসুস্থতার খবর জানানো হয় তাঁর বাপের বাড়িতে। এরপরই সেখানে উপস্থিত হন তাঁর বাবা।

আক্রান্ত গৃহবধূর বাবা গোবিন্দপুরের বাসিন্দা রহিম শেখ শুক্রবার বিকেলেই হাসপাতালে পৌঁছন। তিনি জানান, তাঁর মেয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। রহিমের দাবি, তাঁর মেয়ের একটি চোখ নষ্ট হয়ে গিয়েছে, ঝলসে গিয়েছে তাঁর মুখমণ্ডল ও শরীরের একাধিক জায়গা অ্যাসিডে পুড়ে গিয়েছে। পরে তিনি জামাইয়ের বিরুদ্ধে দাসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কী কারণে অ্যাসিড হামলা তা জানতে জিজ্ঞাসাবাদ শুরু করেছে দাসপুর থানার পুলিশ।

তবে এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন স্বামী। তাঁর দাবি, দম্পতির মধ্যে অশান্তি হতেই পারে। তবে তিনি আক্রমণ করেননি। অন্যদিকে, গৃহবধূর বাবার দাবি, অন্য এক সম্পর্ক ছিল তাঁর জামাইয়ের। আর সে কথা তুলতেই তাঁর মেয়ের গায়ে অ্যাসিড ছোড়া হয়েছে।