Bike Accident on Saraswati Puja : বাইকের পিছনে বসেছিল বন্ধু, সরস্বতী ঠাকুর দেখতে বেরিয়ে হাসপাতালে কিশোর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: জয়দীপ দাস

Updated on: Jan 26, 2023 | 3:26 PM

Bike Accident on Saraswati Puja : হরিনগরেই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছে ধাক্কা মারে। তবে সেখানেই থেমে থাকেনি চলন্ত বাইক। ধাক্কা মারে একটি বাড়ির দেওয়ালেও। তাতেই গুরুতরবাবে জখম হয় দুই কিশোর।

Bike Accident on Saraswati Puja : বাইকের পিছনে বসেছিল বন্ধু, সরস্বতী ঠাকুর দেখতে বেরিয়ে হাসপাতালে কিশোর
সরস্বতী পুজোয় ঠাকুর দেখতে বেরিয়ে বাইক দুর্ঘটনার কবলে পশ্চিম মেদিনীপুরের দুই কিশোর

ঘাটাল : কোথাও মাইকে তারস্বরে বাজছে আধুনিক বাংলা গান, কোথাও আবার চলছে অঞ্জলি। কোথাও মণ্ডপের সঙ্গে দৌড়াদৌড়ি করছে খুদের দল। শাড়ি-পাঞ্জাবি পরে স্কুলেও ভিড় বাড়ছে পড়ুয়াদের। সঙ্গে স্কুলের ভোগ খেয়ে বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখতে যাওয়া তো রয়েইছে। সরস্বতী পুজোর (Saraswati Puja 2023) সকালে এ তো যেন ছবি বাংলার। কিন্তু, ঠাকুর দেখতে গিয়েই ঘটে গেল বড়সড় বিপদ। বাইক দুর্ঘটনার (Bike Accident) কবলে পড়ল পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) দুই স্কুল পড়ুয়া। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল থানার হরিনগর এলাকায়। স্থানীয় সূত্রে খবর, নতুক হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্র রমেশ রায় তাঁর এক সহপাঠীকে নিয়ে এদিন মোটরবাইকে করে সরস্বতী ঠাকুর দেখতে বেরিয়েছিল।

হরিনগরেই বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছে ধাক্কা মারে। তবে সেখানেই থেমে থাকেনি চলন্ত বাইক। ধাক্কা মারে একটি বাড়ির দেওয়ালেও। দুর্ঘটনায় কার্যত দুমড়ে-মুচড়ে য়ায় বাইকটি। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন দুই কিশোর। তাঁদের চিৎকার শুনে ছুটে আসেন এলাকার বাসিন্দারা। খবর যায় দুই ছাত্রের পরিবারেও। ছুটে আসে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় দুজনকে উদ্ধার করে ঘাটাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বর্তমানে তারা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে জানা যাচ্ছে। এদিকে ১৮ বছর না হলে আমাদের দেশে মেলে না ড্রাইভিং লাইসেন্স। 

এই খবরটিও পড়ুন

তবে সরকারি আইনকে বুড়ো আঙুল দেখিয়ে আজকাল রাস্তাতে দাপট বেড়েছে ‘ছোট ছোট’ বাইকবাজদের। তাদের কারও বয়সই ১৮-র কোঠা পার করেনি। তারপরেও ট্রাফিক আইনকে বুড়ো আঙুল দেখিয়ে বাইকে হাতে বেরিয়ে পড়ছে কিশোদের দল। পশ্চিম মেদিনীপুরে যে দুই কিশোর দুর্ঘটনার কবলে পড়েছে তাদের বয়সও আঠারোর কোঠা পার করেনি বলে জানা যাচ্ছে। সেখানে কেন তাঁদের হাতে বাইক দেওয়া হল সেই প্রশ্নও উঠছে। প্রশ্ন উঠছে পরিবারের সদস্যদের কাণ্ডজ্ঞান নিয়ে।    

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla