Debra Bike Accident: বুক ফুঁড়ে বেরিয়ে গেল আস্ত একটা বাঁশ, বাইক চালাতে চালাতেই মর্মান্তিক পরিণতি চালকের

Debra Bike Accident: নিতাই ডেবরা থেকে বাইকে বুধবার সকালে কাজে যাচ্ছিলেন। তাঁর পিছনে আরও একজন বসেছিলেন। রামগড় এলাকায় রাজ্য সড়কের ধারে নির্মাণ হচ্ছিল একটা পাকা বাড়ি।

Debra Bike Accident: বুক ফুঁড়ে বেরিয়ে গেল আস্ত একটা বাঁশ, বাইক চালাতে চালাতেই মর্মান্তিক পরিণতি চালকের
বাইক চালকের মর্মান্তিক পরিণতি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 12:19 PM

পশ্চিম মেদিনীপুর: বুকের একেবারে মাঝ বরাবর ফুঁড়ে বেরিয়ে গেল বাঁশ। বাইক চালাতে চালাতেই মাটিতে পড়ে গেলেন আরোহী। মর্মান্তিক ঘটনা ঘটেছে মেদিনীপুরের দাসপুর থানার রামগড় এলাকায়। মৃতের নাম নিতাই মাইতি (৪৫)। তিনি ডেবরার বাসিন্দা বলে জানা গিয়েছে। ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

নিতাই ডেবরা থেকে বাইকে বুধবার সকালে কাজে যাচ্ছিলেন। তাঁর পিছনে আরও একজন বসেছিলেন। রামগড় এলাকায় রাজ্য সড়কের ধারে নির্মাণ হচ্ছিল একটা পাকা বাড়ি। সেখানে বাড়িতে প্লাস্টার করার জন্য বাঁশ টাঙানো হয়েছিল।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাস্তার ধার দিয়েই বাইক চালাচ্ছিলেন নিতাই। একটি বাঁশ আচমকাই আড়াআড়ি পড়ে। বাঁশটি পড়ছে দেখে পাশ কাটানোর চেষ্টা করেছিলেন নিতাই। কিন্তু নিয়ন্ত্রণ রাখতে পারেননি। বাঁশ একেবারে নিতাইয়ের বুক ফুঁড়ে যায়।

বাইক থেকে ছিটকে পড়ে যান নিতাই। রক্তাক্ত অবস্থায় কাতরাতে থাকেন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু হয় নিতাইয়ের। নির্মাণ কর্মীদের হাতের বাঁশই বাইক আরোহীর বুকে ঢুকে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন। ঘটনায় আহত হয়েছেন আরও এক ব্যক্তি। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দাসপুর থানার পুলিশ। ঘটনার বীভৎসতায় স্তম্ভিত প্রত্যক্ষদর্শীরা।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী বলেন, “বাইক চালক ঠিকঠাকই যাচ্ছিলেন। নির্মাণ কর্মীরা কাজে ব্যস্ত ছিলেন। তাঁরা একটি বাঁশ নিয়ে যাচ্ছিলেন। আচমকাই হাত ফস্কে বাঁশ পড়ে যায়। বেকায়দায় বাঁশ পড়তে দেখেও কিছু করতে পারেননি চালক। বাঁশটি একেবারের লম্বালম্বিভাবে বুক ফুঁড়ে যায় চালকের। বুক ফুঁড়ে বেরিয়ে যায় বাঁশটা। সে এক ভয়ঙ্কর দৃশ্য। তা চোখে দেখা যায় না।”