Dev Adhikari: ‘জিৎদা,যীশুদা,শুভশ্রী,পায়েল…’,গরুপাচার নিয়ে বলতে গিয়ে নাম করেই ফেললেন দেব

Dev Adhikari: এরপর নির্বাচনের ঠিক আগে এনামুল হকের একটি ডায়রির পাতা পোস্ট করে দাবি করেন, তাঁর কোম্পানির টাকা গিয়েছে দেবের অ্যাকাউন্টে। তবে তৃণমূল প্রার্থীর দাবি অনেক শিল্পীরাই কাজ করেছেন পিন্টু মণ্ডলের সঙ্গে। এমনকী বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ও এই ব্যক্তির সঙ্গে কাজ করেছেন।

Dev Adhikari: 'জিৎদা,যীশুদা,শুভশ্রী,পায়েল...',গরুপাচার নিয়ে বলতে গিয়ে নাম করেই ফেললেন দেব
দেব কেন হঠাৎ এই নাম বললেন?Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2024 | 4:45 PM

ঘাটাল: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বারবার অভিযোগ করেছিলেন, গরু পাচারের টাকা এনামুলের অ্যাকাউন্ট থেকে দীপক অধিকারীর অ্যাকাউন্টে গিয়েছে। সিনেমা তৈরি করেছে এই গরু পাচারের টাকায়। এরপর নির্বাচনের ঠিক আগে অভিযুক্ত এনামুল হকের একটি ডায়রির পাতা পোস্ট করে দাবি করেন, তাঁর কোম্পানির টাকা গিয়েছে দেবের অ্যাকাউন্টে। তবে তৃণমূল প্রার্থীর দাবি অনেক শিল্পীরাই কাজ করেছেন পিন্টু মণ্ডলের সঙ্গে। এমনকী বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ও এই ব্যক্তির সঙ্গে কাজ করেছেন। সেইভাবে দেখতে গেলে অর্ধেক ইন্ডাস্ট্রি গরু চোর হয়ে যাবে।

এ দিন শুভেন্দু অধিকারী ডায়রির পাতা পোস্ট করার কিছু পর একটি পোস্টার পোস্ট করেন দেবও। সেখানে দেখা যায় পিন্টু মণ্ডলের সিনেমায় কাজ করেছেন হিরণ চট্টোপাধ্যায়। দেবের প্রশ্ন তাহলে কি তিনিও…

আজ সাংবাদিকদের মুখোমুখি তৃণমূল প্রার্থী হিরণকে আক্রমণ করে বলেন, “এতদিন চুপ ছিলাম কারণ আমি বুঝি কারোর গায়ে কাদা ছেটালে কতটা কষ্ট হয়। কিন্তু সারা দিন কাদা নিয়ে ঘুরছে তার সঙ্গে ভদ্রতা করে লাভ নেই। আর হিরণও পিন্টু মণ্ডলের সঙ্গে কাজ করেছেন উনিও গরু চোর।”

দেব আরও বলেন, “উনি আমার আগে কাজ করেছেন। সেইভাবে দেখতে গেলে সবাই গরু চোর। ইন্ডাস্ট্রি গরু চোর হয়ে যাবে।প্রচুর শিল্পী কাজ করেছেন। কীভাবে বাছাই হবে? কীভাবে জানা যাবে কে ভদ্রলোক, কে অভদ্রলোক? বাছাই হবে কীভাবে?” তাঁর আরও বক্তব্য, “হিরো হিরণ যেমন রয়েছে আমি নাম নিতে চাই না, জিশুদা, জিৎদা, শুভশ্রী, পায়েল হোক সকলে একচেটিয়ে কাজ করেছেন। আজ আমি যেহেতু একটি রাজনৈতিক দলের হয়ে কাজ করছি তাই আমায় গরুচোর বলা হচ্ছে। আজ খুব কষ্ট লাগল।”