Suicide Attempt: স্বপ্নাদেশ পেয়ে রেললাইনে মাথা মা-ভক্ত বন্ধনের! দিঘায় শোরগোল

Digha: মা অন্তঃপ্রাণ ছেলে বন্ধন। কয়েকদিন আগেই সেই মা গত হয়েছেন। শ্রাদ্ধশান্তি হয়ে গিয়েছে। তিনি নাকি স্বপ্নে এসে ছেলেকে কাছে যেতে বলেছেন।

Suicide Attempt: স্বপ্নাদেশ পেয়ে রেললাইনে মাথা মা-ভক্ত বন্ধনের! দিঘায় শোরগোল
যুবককে উদ্ধার করেন স্থানীয়রা। নিজস্ব চিত্র।

পূর্ব মেদিনীপুর: মা অন্তঃপ্রাণ ছেলে বন্ধন। কয়েকদিন আগেই সেই মা গত হয়েছেন। শ্রাদ্ধশান্তি হয়ে গিয়েছে। তিনি নাকি স্বপ্নে এসে ছেলেকে কাছে যেতে বলেছেন। তাই আত্মহত্যা করে মায়ের কাছে যেতে চান যুবক। প্রথমে একবার আত্মহত্যা করতে গিয়ে বিফল হয়েছেন। শনিবার ফের রেললাইনে মাথা দিতে গেলেন তিনি। ঘটনায় তীব্র চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের রামনগর থানার দেপাল এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, কয়েকদিন আগেই দিঘার সৈকতে ফাঁকা দেখে সমুদ্রে ডুব দিয়ে আত্মহত্যা করার চেষ্টা বিফলে যায় বন্ধনের। এবার মাতৃভক্ত ছেলে রেললাইনে মাথা দিয়ে মরতে যান। যদিও স্থানীয়দের চেষ্টায় তাঁকে শেষ মুহূর্তে উদ্ধার করে রেল পুলিশ। যুবকের দাবি, স্বপ্নে এসে মায়ের সঙ্গে তাঁর এ ব্যাপারে কথা হয়েছে। মায়ের কাছে চলে যাবেন, এমনই জানান তিনি। স্বপ্নে, মা তাঁকে যেতে বারণ করলেও তিনি নাছোড়বান্দা। তাই আত্মহত্যা করে ‘মায়ের কাছে যাওয়া’র জন্য রেল লাইনে গলা পেতে শুয়ে ছিলেন।

বন্ধনের মায়ের মৃত্যু হয়েছে ১১ দিন হল। শুক্রবারই মায়ের শ্রাদ্ধশান্তি সেরেছে ছেলে। কিন্তু মায়ের শোকে দিশেহারা তিনি। এদিন দিঘা বাইপাস রেল ক্রসিংয়ের কাছে হেঁটে চলে যান। তার পর রেললাইনে পাতের উপর মাথা রেখে শুয়ে পড়েন বন্ধন।

স্থানীয় এক যুবক তাঁকে দেখতে পেয়ে দৌড়ে খবর দেন প্রতিবেশিদের। আর মাত্র কয়েক মিনিট বাকি, তার মধ্যেই দিঘাগামী ট্রেন এসে পড়ত। ওই যুবকের তৎপরতায় গ্রামবাসীরা জড়ো করে উদ্ধার করে মাতৃ শোকে বিহ্বল যুবককে। যদিও তাঁকে উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয় সবাইকে।

স্থানীয়রা দিঘা জিআরপি থানায় খবর দেন। ওই যুবকের বাড়িতেও খবর পাঠানো হয়। অনেক চেষ্টাচরিত্র করে তাঁকে সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে খবর, বন্ধনের মা পার্বতী দেবী মারা গিয়েছেন। মায়ের মৃত্যুর পর মানসিকভাবে যুবক একেবারেই বিধ্বস্ত। এদিন চিকিৎসকেরাও এমনটা জানাচ্ছেন। স্থানীয় সূত্রে খবর, যুবকের আসল বাড়ি ওড়িশার চন্দনেশ্বরে। সেখানে তাঁর আত্মীয়-স্বজনদের খবর দেওয়া পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Bikaner Guwahati Express accident: কেউ খুঁজছেন মানুষ, কেউ মেয়ের বিয়ের গয়না, ময়নাগুড়ির দুর্ঘটনাস্থলে দিশেহারা চোখের ভিড়!

আরও পড়ুন: Body Recover: সেপটিক ট্যাঙ্কের ঢাকনা খুলতেই নজরে এল ছোট্ট মাথা, কচি দু’টো পা! বুক ফাটা কান্না মায়ের

Published On - 7:48 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla