Minor Girl Physically Harassed: ফাঁকা বাড়িতে মামার মেয়েকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক

Minor Girl Physically Harassed: জানা গিয়েছে, শুক্রবার ওই যুবক নিজের মামার বাড়িতে বেড়াতে যান। এরপর বাড়ি ফাঁকা পেয়ে মেয়েটির উপর শারীরিক নির্যাতন চালায় বলে অভিযোগ।

Minor Girl Physically Harassed: ফাঁকা বাড়িতে মামার মেয়েকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 6:10 PM

চন্দ্রকোনা: মামার বাড়িতে বেড়াতে এসেছিলেন যুবক। তবে মনে মনে এই ফন্দি এঁটেছিলেন কেউ হয়ত ভাবেননি। খালি বাড়িতে মামার মেয়েকে একা পেয়ে তাঁকে ধর্ষণের অভিযোগ উঠল। গ্রেফতার গুণধর ভাগ্নে। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানা এলাকার। কয়েকদিন আগে অভিযুক্ত যুবক মামার বাড়িতে যায়। অভিযোগ, তখনই বাড়িতে মামার মেয়েকে একা পেয়ে ধর্ষণের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। ধৃতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। সোমবার তাঁকে তোলা হয় ঘাটাল মহকুমা আদালতে।

পরিবার সূত্রে খবর, নির্যাতিতার বয়স ৮। এবং অভিযুক্ত যুবকের বয়স পঁচিশের কাছাকাছি। নাবালিকার পরিবারের দাবি, শারীরিক নির্যাতন চালানোর সময় মেয়েটির মা ভাগ্নে ও নাবালিকাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন। তখনই মামাবাড়ি থেকে চম্পট দেন অভিযুক্ত। যদিও, ওই যুবকের পরিবারের তরফে বিষয়টি সালিশি সভার মাধ্যমে মিটিয়ে নেওয়ার আবেদন করা হয়। তবে নির্যাতিতার পরিবার সে কথা মানতে চায়নি।

এরপর নাবালিকার পরিবারের পক্ষ থেকে চন্দ্রকোনা থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করা হয়। রবিবার ভোর নাগাদ চন্দ্রকোনা থানার শ্রীনগর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। নাবালিকার পরিবারের দাবি, এর আগেও ওই যুবক অনেক মহিলাকে শারীরিকভাবে নিগ্রহ করেছে। আর আজ তাঁর লালসার শিকার খোদ বোন। অভিযুক্তের কঠোর শাস্তির দাবি করেছে পরিবার।