Paschim Medinipur Accident: ঝড়ের গতিতে আসছিল, পরপর গাড়িকে ধাক্কা মেরে পথচারীদের পিষে দিল গাড়ি…

Paschim Medinipur Accident: ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর হৈপথ এলাকায় ঘটে মর্মান্তিক দুর্ঘটনাটি। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Paschim Medinipur Accident: ঝড়ের গতিতে আসছিল, পরপর গাড়িকে ধাক্কা মেরে পথচারীদের পিষে দিল গাড়ি...
ডেবরায় দুর্ঘটনায় মৃত ২
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 11:15 AM

পশ্চিম মেদিনীপুর: গাড়িটা ঝড়ের গতিতে আসছিল। দেখেছিলেন পথচারীরাও। কিন্তু তাঁরা রাস্তার ধার দিয়ে নির্দিষ্ট রুটেই হাঁটছিলেন। গাড়ি যে এভাবে বেপরোয়া হয়ে উঠবে, তা তো দুর্ঘটনার এক মিনিট আগেও আঁচ করতে পারেননি তাঁরা। গাড়িটি পরপর দুটি গাড়িতে ধাক্কা মেরে পথচারীদের পিষে দোকানে ঢুকে পড়ল। বছরের দ্বিতীয় দিনে মর্মান্তিক পথ দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরের ডেবরায়। এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ২।  আহত ৫। ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর হৈপথ এলাকায় ঘটে মর্মান্তিক দুর্ঘটনাটি। আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় জানা গিয়েছে,  হলদিয়া থেকে খড়গপুর অভিমুখী একটি চার চাকা গাড়ি হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে যায় জাতীয় সড়কের ওপর। এরপর একের পর এক পথচারীকে ধাক্কা মেরে সজোরে একটি দোকানে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই পথচারীর। গুরুতর আহত হয় আরও পাঁচ স্থানীয় বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় ৫ জনকে তড়িঘড়ি উদ্ধার করে ভর্তি করা হয় ডেবরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। অবস্থার অবনতি হলে দু’জনকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সাতসকালে এই দুর্ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘাতক গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ। কী কারনেই দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। তবে গাড়ি চালকের আঘাতের পরিমাণ অল্প। যান্ত্রিক গোলোযোগ নাকি বেপরোয়া গতি, নাকি মত্ত অবস্থায় ছিলেন চালক, তা খতিয়ে দেখছে পুলিশ। চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।