Ghatal: পানীয় জলের জন্য কর, অভিযোগ তুলে পোস্টার সাঁটাল বিজেপি

Ghatal: পোস্টারে লেখা, 'অন্যান্য পৌরসভা জলকরে ছাড় দিলেও ঘাটাল পৌরসভায় জল কর নেয়া হচ্ছে কেন তৃণমূল কাউন্সিলর জবাব দাও', কোথাও আবার 'বাঁধের রাস্তার কাজে কাটমানি নেওয়া হচ্ছে কেন তৃণমূল কাউন্সিলর জবাব দাও।'

Ghatal: পানীয় জলের জন্য কর, অভিযোগ তুলে পোস্টার সাঁটাল বিজেপি
পড়ছে পোস্টার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 9:05 AM

ঘাটাল: তৃণমূল পরিচালিত পৌরসভার বিরুদ্ধে পানীয়জলে কর নেওয়া সহ একাধিক দুর্নীতির অভিযোগ তুলল বিজেপি। এলাকায় রীতিমত পোস্টারে সাঁটিয়েছে তারা।  প্রতিবাদী সেই পোস্টার আবার ছিঁড়ে ফেলারও অভিযোগে উঠল শাসকদলের বিরুদ্ধে। পোস্টারে লেখা, ‘অন্যান্য পৌরসভা জলকরে ছাড় দিলেও ঘাটাল পৌরসভায় জল কর নেয়া হচ্ছে কেন তৃণমূল কাউন্সিলর জবাব দাও’, কোথাও আবার ‘বাঁধের রাস্তার কাজে কাটমানি নেওয়া হচ্ছে কেন তৃণমূল কাউন্সিলর জবাব দাও।’

ঘটনাস্থল ঘাটাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডে। যদিও পৌরসভার তরফ থেকে জলকর নেওয়ার বিষয়টি  স্বীকারও করা হয়েছে। জানা গিয়েছে, ঘাটাল পৌরসভায় ১৭ টি ওয়ার্ড। সবকটি তৃণমূলের দখলে। পানীয়জলে কর এই নিয়ে পৌরবাসীদের মধ্যে তৈরি হয়েছে ক্ষোভ।

এ বিষয়ে ঘাটাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বিজেপি নেত্রী কবিতা মুখোপাধ্যায় বলেন, “আমরা চাই পানীয়জলের কর নেওয়া বন্ধ করুক পৌরসভা। রাস্তার কাজেও ব্যপাক  দুর্নীতি হচ্ছে।” ঘাটাল পৌরসভার চেয়ারম্যান তুহিনকান্তি বেরা বলেন, “আমরা জলের কর নিই না, রক্ষণাবেক্ষণের জন্য ৫০ টাকা করে নেওয়া হয় প্রতি মাসে।”

অপরদিকে, ঘাটাল পৌর এলাকার তৃণমূল নেতা উদয় সিংহ রায় বলেন, “পরিষেবা হিসেবে ৫০ টাকা করে জলের জন্য করে নেওয়া হয়। তবে যে রাস্তার কাজের জন্য যে দুর্নীতির অভিযোগ তুলছে বিজেপি তা যদি প্রমাণ করতে পারে তাহলে ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর পদত্যাগ করবেন বলে জানিয়েছেন।”