TMC: প্রকাশ্য রাস্তায় দলেরই কর্মীকে হেনস্থার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

TMC: ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে লক্ষ্মী সিট ভয় দেখাচ্ছেন তৃণমূলেরই এক কর্মীকে। যিনি লক্ষ্মী সিট বিরোধী গোষ্ঠীর বলেই পরিচিত।

TMC: প্রকাশ্য রাস্তায় দলেরই কর্মীকে হেনস্থার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 12:03 PM

নারায়ণগড়: প্রকাশ্য রাস্তায় এক ব্যক্তিকে চড়-থাপ্পর মারছেন তৃণমূলের অঞ্চল সভাপতি। এই ভিডিয়ো ভাইরাল হতেই তুঙ্গে জল্পনা (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি Tv9 বাংলা)। যা নিয়ে জেলাতে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। বিতর্কিত ওই ব্যক্তি আর কেউ নন নারায়ণগড় ব্লকের মকরামপুর অঞ্চলের সভাপতি লক্ষ্মী সিট। এলাকাবাসীর অভিযোগ, এই তৃণমূল নেতা এতটাই দাপুটেযে যে তাঁর বিরুদ্ধে ভয়েই মুখ খুলতে চান না কেউই। যদিও লক্ষ্মী সিট নিজে বলেন যে এগুলো তাঁর সম্বন্ধে বিরোধীদের অভিযোগ। সবটাই সাজানো গল্প ।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে লক্ষ্মী সিট ভয় দেখাচ্ছেন তৃণমূলেরই এক কর্মীকে। যিনি লক্ষ্মী সিট বিরোধী গোষ্ঠীর বলেই পরিচিত। তাঁর বক্তব্যও তিনি প্রাক্তন অঞ্চল সভাপতি নাকফড়ি মুর্মু গোষ্ঠীর লোক। সেজন্যই নাকি তাকে মারধর করা হয়েছে। ইতিমধ্যেই আক্রান্ত ওই ওই ব্যক্তি ইতিমধ্যে পুরো ঘটনা জানিয়ে নারায়ণগড় থানা ও জেলার পুলিশ সুপারকে জানিয়ে লিখিত দিয়েছেন। আক্রান্ত ব্যক্তির পরিবারের অভিযোগ শুধু এবারই প্রথম নয় এর আগেও এ ধরনের হুমকি মারধর বহুবার হয়েছে। গত প্রায় এক বছর ধরে লক্ষ্মী সিটের দাপটে এলাকার লোক পর্যন্ত কথা বলতে ভয় পান ওই আক্রান্তের পরিবারের সঙ্গে। বারে বারে হুমকি দেওয়া হয় পরিবারের সদস্যদের। পুরো পরিবার আতঙ্কে রয়েছেন।

আক্রান্ত ব্যক্তির নাম কৃষ্ণ পাল। তিনি নারায়ণগড় থানার অন্তর্গত শীতলি এলাকার বাসিন্দা।কৃষ্ণ পালের পরিবারের পক্ষ থেকে ইতিমধ্যে প্রশাসনিক বিভিন্ন দফতরে অভিযোগ জানানো হয়েছে। এমনকী পুলিশের পক্ষ থেকে সেভাবে কোনও সাহায্য পাচ্ছেন না বলেও অভিযোগ করেছেন তিনি। কৃষ্ণ পাল বলেন, “আমি চা খেয়ে ফিরছিলাম। আচমকা আমার কলার ধরে টান মারে। তারপর আমায় হুমকি দেয়। মারধর করে।”

এই বিষয়ে তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরার বক্তব্য, ইতিমধ্যে দলীয় স্তরে পুরো বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। পুলিশ প্রশাসনকে তাঁর মতো ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি । লক্ষ্মী সিটের বিরুদ্ধে ওঠা অভিযোগ যদি প্রমাণিত হয় তাহলে দল তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলে।

অন্যদিকে বিজেপির জেলার মুখপাত্র অরূপ দাস অভিযোগ করেন, লক্ষ্মী তৃণমূল নেতা নয়। একজন মাফিয়া । এর বিরুদ্ধে বারে বারে অভিযোগ উঠেছে কিন্তু প্রতিবার এই পুলিশ প্রশাসন নিশ্চুপ থাকে। অরূপ দাসের আরও দাবি একজন তৃণমূল কর্মী যদি তৃণমূল নেতার হাতে এভাবে প্রকাশ্যে মার খান তাহলে সাধারণ মানুষ কী অবস্থায় রয়েছে?