পড়ে রইল ভাতের থালা, দাসপুরে বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু ২ অন্তঃসত্ত্বার

Two Pregnant Woman Died: দুপুরের খাবার খেতে বসেছিলেন পরিবারের সবাই। আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাটির বাড়ির দেওয়াল।  দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের দুই অন্তঃসত্ত্বার। আহত আরও চারজন।

পড়ে রইল ভাতের থালা, দাসপুরে বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্যু ২ অন্তঃসত্ত্বার
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2021 | 1:15 AM

পশ্চিম মেদিনীপুর: দুপুরের খাবার খেতে বসেছিলেন পরিবারের সবাই। আচমকা হুড়মুড়িয়ে ভেঙে পড়ল মাটির বাড়ির দেওয়াল।  দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের দুই অন্তঃসত্ত্বার। আহত আরও চারজন। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালের দাসপুর থানার রাজনগরে।

জানা গিয়েছে, সোমবার দুপুর প্রায় ৩টা নাগাদ দাসপুর থানার রাজনগর দোলই পাড়ার শম্ভুনাথ দোলই ও সুদর্শন দোলই এর স্ত্রী ও পরিবারের বাকি সদস্যরা ভাত খাচ্ছিলেন। আর সেই সময়ই হঠাৎ প্রতিবেশী জনৈক অজিত বরের পুরনো মাটির বাড়ির দক্ষিণ দিকের দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে শম্ভুদের রান্নাঘরের ওপর।

পরিবারের অন্যরা কোনওভাবে বেরিয়ে আসতে পারলেও দেওয়াল চাপা হয়ে পড়ে থাকেব তাদের দুই গৃহবধূ খুশি ও নিরঞ্জনা। পাড়া প্রতিবেশীদের চেষ্টায় কিছুক্ষণ পর তাঁদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয় ঘাটাল হাসপাতালে। ঘটনাস্থলে পৌঁছে যান ঘাটালের এসডিপিও অগ্নিশ্বর চৌধুরী এবং দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায়। কিন্তু চিকিৎসকদের সবরকম প্রচেষ্টা সত্ত্বেও বাঁচানো যায়নি দুই অন্তঃসত্ত্বাকে। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

আরও পড়ুন: ব্ল্যাকমেলের শিকার! আত্মঘাতী জাতীয় স্তরের ক্যারাটে প্লেয়ার 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে শম্ভু কাঠের কাজ করেন আর তাঁর ভাই সুদর্শন সোনার কাজ করেন। তাঁদের পাড়া থেকে সামান্য দূরে নতুন পাকা বাড়ি রয়েছে। কিন্তু পুরনো বাড়ির স্থলে একটি একচালার রান্নাঘর ছিল। সেখানেই খাওয়া দাওয়া করতেন পরিবারের সদস্যরা। এদিন সেই রান্নাঘরের পাশের বাড়ির দেওয়াল পড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা। ঘটনায় হতবাক পরিবার। গভীর শোকের ছায়া এলাকায়।