ব্ল্যাকমেলের শিকার! আত্মঘাতী জাতীয় স্তরের ক্যারাটে প্লেয়ার

Suicide: জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় এক কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার হল হাওড়ার বালিতে।

ব্ল্যাকমেলের শিকার! আত্মঘাতী জাতীয় স্তরের ক্যারাটে প্লেয়ার
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 8:30 PM

হাওড়া: জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড় এক কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার হল হাওড়ার বালিতে। রবিবার রাতে বালির জিটি রোডে বাসিন্দা পামেলা অধিকারীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার ঘর থেকেই। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, কিশোরীর মা পাশের বাড়িতে কাজে গিয়েছিলেন। বাড়ি ফিরে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। মৃত ক্যারাটে প্লেয়ারের মা ও বাবার অভিযোগ, মেয়ের কয়েকজন বন্ধু ব্ল্যাকমেল করতে। সেই মানসিক অবসাদ থেকেই আত্মহত্যা করে সে। এ ব্যাপারে বালি থানায় লিখিত অভিযোগও দায়ের করে পামেলার পরিবার। কিন্তু কী নিয়ে ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ?

এই প্রসঙ্গে হাওড়া সিটি পুলিশের এক পদস্থ আধিকারিক জানান, এক যুবকের সঙ্গে ওই কিশোরীর সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে। তার ফোন থেকে কিছু ছবি দেওয়া-নেওয়া নিয়ে ঝামেলা হয়। সেই কারণেই মানসিক অবসাদ থেকে ওই কিশোরী আত্মহত্যা করেছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঠিক কী ছবি নিয়ে ঝামেলা সেসব কিছুই খতিয়ে দেখছে পুলিশ।

এক প্রতিভাবান জাতীয় স্তরের ক্যারাটে খেলোয়াড়ের অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই। কিশোরীর পারিবারিক সূত্রে খবর, ক্যারাটের পাশাপাশি ইউটিউবারও ছিল পামেলা। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে পরিচয় হয় তার। সেই আলাপের সূত্র ধরে ব্যক্তিগত কিছু ছবি ওই যুবকের সঙ্গে ছবি আদান প্রদান করে পামেলা। এর পর থেকেই ওই ছবি নিয়ে যুবক তাকে ব্ল্যাকমেল করতে থাকে বলে অভিযোগ। সেই মানসিক অবসাদ থেকেই আত্মহত্যার পথ বেছে নেয় কিশোরী।

এই প্রসঙ্গে কিশোরীর বাবা জানান, তাঁর মেয়ে খেলাধুলো, পড়াশোনা ও মোবাইলে গেম নিয়েই ব্যস্ত থাকতো। খুব মিশুকে স্বভাবের ছিল। সবাইকে তাড়াতাড়ি আপন করে নিতে পারত। শোকস্তব্ধ কিশোরীর মা বলেন, “আমার মেয়ে কোনওদিন ঠিক করে জুতোর ফিতে বাঁধতে পারতে না। ও কীভাবে গলায় দড়ি দিলো তা বুঝতে পারছি না।”

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর ছবি পোস্ট, লজ্জায় আত্মঘাতী স্কুলছাত্রী 

এদিকে ক্যারাটে প্লেয়ারের মৃত্যুর কারণ জানতে তদন্তে নেমে পুলিশ ওই কিশোরীর বন্ধু–বান্ধবদের সম্পর্কে তথ্য সংগ্রহ করছে।