ভোটের আগের দিনই শালবনিতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, থমথমে গ্রাম

ভোটের (West Bengal Assembly Election 2021)  ঠিক আগের দিনই বিজেপির কর্মীর (Bengal BJP) রহস্যমৃত্যু। ব্যাপক উত্তেজনা পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) শালবনিতে (Shalboni)।

ভোটের আগের দিনই শালবনিতে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, থমথমে গ্রাম
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 4:33 PM

পশ্চিম মেদিনীপুর: ভোটের (West Bengal Assembly Election 2021)  ঠিক আগের দিনই বিজেপির কর্মীর (Bengal BJP) রহস্যমৃত্যু। ব্যাপক উত্তেজনা পশ্চিম মেদিনীপুরের (Paschim Medinipur) শালবনিতে (Shalboni)। মৃত বিজেপি কর্মীর নাম লালমোহন সোরেন। খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

শুক্রবার সকালে শালবনির বাগমারি গ্রামে লালমোহন সোরেন নামে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। একটি ঝোপের মধ্যে গাছের ডালের সঙ্গে দড়ি দিয়ে ঝোলানো ছিল দেহ। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ঘটনাস্থলে যান বিজেপি নেতা কর্মীরা। যান বিজেপি প্রার্থী সুমিত কুমার দাসও। তাঁর খুনের অভিযোগ তুলছেন।

আরও পড়ুন: দিনহাটায় কর্মী ‘খুনের’ প্রতিবাদে রাজ্যজুড়ে বিক্ষোভ বিজেপির, বদলি এসপিও

উল্লেখ্য, শনিবার পশ্চিম মেদিনীপুর জেলায় ৬ টি কেন্দ্রে নির্বাচন রয়েছে। দাঁতন, কেশিয়ারি, খড়গপুর, মেদিনীপুর, গড়বেতা এবং শালবনি কেন্দ্রে ভোট হবে। গ্রামে ইতিমধ্যেই কেন্দ্রীয় বাহিনী টহল দিচ্ছে। রয়েছে কড়া নজরদারিও। তারই মধ্যে রাজনৈতিক কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিজেপির তরফ থেকে অভিযোগ করা হচ্ছে, এলাকায় আতঙ্কের পরিবেশ তৈরি করতেই এই কাজ করেছে আততায়ীরা। এলাকায় থমথমে। এদিকে, শুক্রবারই মেদিনীপুরে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

উল্লেখ্য, গত বুধবার দিনহাটায় একইভাবে অমিত সরকার নামে বিজেপি কর্মীর  ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, আগের দিন রাতে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপর বাড়ি ফিরে আসেন তিনি। পরে আবার তাঁকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরের দিন সকালে স্থানীয় পশু হাসপাতালের বারান্দা থেকে অমিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। উত্তপ্ত হয়ে ওঠে দিনহাটা। রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। জ্বালিয়ে দেওয়া হয় তৃণমূল কার্যালয়ের দেহ। ঘটনায় এসপিকে বদলি করা হয়েছে। উঠেছে সিআইডি তদন্তের দাবিও।