Chandrakona: ফেসবুক থেকে পরিচয়, বিবাহিত মহিলার বাড়িতেও চলে এসেছিলেন, দেখতে পেয়ে যুগলকে চরম শাস্তি প্রতিবেশীদের

Paschim medinipur: পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার চাঁদা গ্রাম। অভিযোগ, ওই গ্রামের বাসিন্দা এক গৃহবধূর সঙ্গে চন্দ্রকোনার বাঁকা জগন্নাথপুর গ্রামের এক যুবককের প্রেমের সম্পর্ক তৈরি হয়।

Chandrakona: ফেসবুক থেকে পরিচয়, বিবাহিত মহিলার বাড়িতেও চলে এসেছিলেন, দেখতে পেয়ে যুগলকে চরম শাস্তি প্রতিবেশীদের
খুঁটিতে বেঁধে মারধর (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 2:14 PM

চন্দ্রকোনা: আবারও মধ্যযুগীয় বর্বরতার নজির দেখল চন্দ্রকোনা। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে যুগলকে রাতের অন্ধকারে খুঁটিতে বেঁধে মারধরের অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উদ্ধার করে নিয়ে যায় তাঁদের।

পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার চাঁদা গ্রাম। অভিযোগ, ওই গ্রামের বাসিন্দা এক গৃহবধূর সঙ্গে চন্দ্রকোনার বাঁকা জগন্নাথপুর গ্রামের এক যুবককের প্রেমের সম্পর্ক তৈরি হয়। অভিযোগ, শুক্রবার রাত্রিবেলা ওই যুবক গৃহবধূর সঙ্গে দেখা করতে চুপিচুপি তাঁর বাড়িতে যায়। তবে বিষয়টি নজর এড়ায়নি প্রতিবেশীদের। তাঁরা অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে বাড়ি থেকে বের করে নিয়ে আসে যুগলকে।

এরপর পরকীয়ার অভিযোগ তুলে ওই যুবককে খুঁটিতে বেঁধে ব্যাপক মারধর করে। ঘটনায় তৈরি হয় তুমুল উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চন্দ্রকোনা খানার পুলিশ। তারা এসে গৃহবধূ ও যুবককে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “ছেলেটিকে অনেকবার যাতায়াত করতে দেখেছি। ওদের মধ্যে কোনও সম্পর্ক ছিল হয়ত। গতকাল রাত্রিবেলা চিৎকার শুনে বেরিয়ে এসে দেখি ওদের প্রতিবেশীরা ধরে ফেলেছেন। তারপর চিৎকার হচ্ছিল।”