Paschim Midnapore: নাবালিকাকে গোপনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত করার অভিযোগ, যুবককের মাথা কামিয়ে জুতোর মালা গ্রামবাসীদের

Paschim Midnapore: রোদের মধ্যে দীর্ঘক্ষণ খুঁটিতে বেঁধেও রাখা হয় অভিযুক্তকে। পরিয়ে দেওয়া হয় জুতোর মালা। ক্ষুর দিয়ে চুলও কামিয়ে দেন গ্রামবাসীরা। লাগাতার চড় মারতে থাকেন গ্রামের বৃদ্ধারা।

Paschim Midnapore: নাবালিকাকে গোপনাঙ্গ দেখিয়ে উত্ত্যক্ত করার অভিযোগ, যুবককের মাথা কামিয়ে জুতোর মালা গ্রামবাসীদের
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 10:18 PM

দাসপুর: নাবালিকাকে (Minor Girl) গোপনাঙ্গ (Private Parts) দেখিয়ে উত্যক্ত করার ‘শাস্তি’। খুঁটিতে বেঁধে অভিযুক্ত যুবককে বেধড়ক মার গ্রামবাসীদের। ক্ষুর দিয়ে অভিযুক্তের চুলও কামিয়ে দিল গ্রামবাসীরা। ইতিমধ্যেই ভাইরালও হয়েছে মারধরের ভিডিয়ো। শেষে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ (Police)। পুলিশই উদ্ধার করে অভিযুক্ত যুবককে। 

বৃহস্পতিবার দাসপুর থানার জয়রামচক এলাকায় নিজের গোপনাঙ্গে দেখিয়ে এক নাবালিকাকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। সূত্রের খবর, এরপরেই ওই নাবালিকা বাড়ি গিয়ে সমস্ত ঘটনার কথা পরিবারের সদস্যদের খুলে বলে। নাবালিকার মুখে সব কথা শোনার পরই তাঁর বাড়ির লোকেরাই অভিযুক্ত যুবককে বাড়ি থেকে ধরে নিয়ে আসে। জড়ো হন আশপাশের এলাকার লোকজনও। সকলেই বেধড়ক মারধর করেন অভিযুক্ত যুবককে। রোদের মধ্যে দীর্ঘক্ষণ খুঁটিতে বেঁধেও রাখা হয় অভিযুক্তকে। পরিয়ে দেওয়া হয় জুতোর মালা। ক্ষুর দিয়ে চুলও কামিয়ে দেন গ্রামবাসীরা। লাগাতার চড় মারতে থাকেন গ্রামের বৃদ্ধারা। 

এদিকে ততক্ষণে খবর চলে যায় দাসপুর থানায়। পুলিশ এসে মারমুখী জনতার হাত থেকে উদ্ধার করে অভিযুক্ত যুবককে। যদিও শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে এখনও পর্যন্ত পুলিশের কাছে ওই যুবকের বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে এ ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তবে কেন এই কাজ করল সে এ বিষয়ে অভিযুক্ত যুবককে প্রশ্ন করলে যথাযথ কোনও উত্তর দিতে পারেনি সে। ক্যামেরার সামনে নিজের দোষের কাথা কার্যত স্বীকার করে সে বলে, “কাল রাতে মদ খেয়েছিলাম। আজ খাইনি। কিন্তু কেন আমি এ সব কথা বলতে গেলাম নিজেই জানি না।” ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা অভিজিৎ হোতাই বলেন, “এখানে প্রায় দীর্ঘ ১ কিলোমিটার রাস্তা ফাঁকা রয়েছে। কোনও বাড়ি ঘর নেই। সেখানে একটা মদের দোকান আছে। সেখানে বিভিন্ন এলাকার ছেলেরা এসে মদ খায়, আড্ডা দেয়। আজ সকালে গ্রামেরই মেয়ে ওই রাস্তা দিয়ে ফিরছিল। তখনই একটা বদমাইশ ছেলে তাকে দেখে টিটকারি দেয়। গোপনাঙ্গ খুলে দেখায়। তারপরই আমরাও ওকে ধরে ফেলি। ওর নিজের বাড়িতে স্ত্রী বাচ্চা রয়েছে। আমরা ওর বিরুদ্ধে কোনও কেস করিনি। ভবিষ্য়তেও যদিও এক কাজ করে তাহলে আমরা অবশ্যই কেস করব।”