Child Death: আম কুড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৯ বছরের খুশির

Child Death: জানা গিয়েছে, মাঠের ধারে বিদ্যুতের তার অনেকটাই নিচে ঝুলছিল। একপ্রকার মাটিতে পড়ে গিয়েছে বলাই যায়। এ দিকে, ওই নাবালিকা তখন আম কুড়োতে যায়। তখনই ঘটে মর্মান্তিক ঘটনা। বিদ্যুতের তার লেগে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।

Child Death: আম কুড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ৯ বছরের খুশির
মৃত্যু নাবালিকার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 7:10 PM

বর্ধমান: আম কুড়োতে গিয়ে মর্মান্তিক পরিণতি। বিদ্যুতের তারের সংস্পর্শে এসে মৃত্যু হল নাবালিকার। মৃতের নাম খুশি বাউরি (৯)। দুর্ঘটনাটি ঘটেছে গলসি স্টেশন পশ্চিম বাউরি পাড়া এলাকায়। মাঠে অচৈতন্যভাবে পড়ে থাকা অবস্থায় এলাকার মানুষজন তাকে সেখান থেকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

জানা গিয়েছে, মাঠের ধারে বিদ্যুতের তার অনেকটাই নিচে ঝুলছিল। একপ্রকার মাটিতে পড়ে গিয়েছে বলাই যায়। এ দিকে, ওই নাবালিকা তখন আম কুড়োতে যায়। তখনই ঘটে মর্মান্তিক ঘটনা। বিদ্যুতের তার লেগে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে।

এলাকাবাসীরা জানান, মাঠের ধারে বিদ্যুতের তার অনেকটাই নিচে। তারপর ঝড়ে সেই তার একেবারেই মাটিতে পড়ে গিয়েছে। শিশুটি যখন আম কুড়তে যায়, তখন বিদ্যুতের তারের সংস্পর্শে এসে অচৈতন্য হয়ে পড়ে। এরপর এলাকাবাসীরা পাওয়ার বন্ধ করে তাকে সেখান থেকে উদ্ধার করে। তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরে বিদ্যুতের তার অনেকটা নিচে ঝুলছিল। বারবার বিদ্যুৎ দফতরকে জানিয়েও কোনও কাজ হয়নি।