Bardhaman News: ভিন রাজ্য থেকে এসে ব্যাগ চুরি, পুলিশ ধরল অভিযুক্তদের

Purba bardhaman: অভিযুক্তদের নাম মনোজ মির্ধা ওরফে ক্যাপ্টেন টুডু। বয়স ২৭ বছর,এবং তার স্ত্রী মমতা হেম্বরম ওরফে তালাময়। তাঁর বয়সও ২৭ বছর। তাঁদের বাড়ি ঝাড়খন্ডের দুমকা জেলার রামগড় থানার অন্তর্গত দাঁড়ো মির্ধাপাড়া এলাকায়।

Bardhaman News: ভিন রাজ্য থেকে এসে ব্যাগ চুরি, পুলিশ ধরল অভিযুক্তদের
গ্রেফতার অভিযুক্তরাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2024 | 7:00 AM

মেমারি: বাসের মধ্যে রাখা ছিল মহিলার ব্যাগ। সেই ব্যাগ চুরি করে পালিয়েছিল ভিন রাজ্যের এক দম্পতি। অবশেষে তাদের গ্রেফতার করল মেমারি থানার পুলিশ। শনিবার ধৃতদের তোলা হয় বর্ধমান আদালতে।

অভিযুক্তদের নাম মনোজ মির্ধা ওরফে ক্যাপ্টেন টুডু। বয়স ২৭ বছর,এবং তার স্ত্রী মমতা হেম্বরম ওরফে তালাময়। তাঁর বয়সও ২৭ বছর। তাঁদের বাড়ি ঝাড়খন্ডের দুমকা জেলার রামগড় থানার অন্তর্গত দাঁড়ো মির্ধাপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,মেমারির সিমলা এলাকার জয়নাব বিবি গত ৭ তারিখ মন্তেশ্বরের ভাগরা থেকে বাস ধরে মেমারি আসছিলেন। বাস স্ট্যান্ডে নামার সময় জয়নাব বিবি দেখেন,বাসের বাঙ্কারে রাখা তাঁর নিজের দুটি ব্যাগ নেই। এরপর ৮ তারিখ মেমারি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।পুলিশ অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ সিসিটিভি ফুটেজ ধরে অভিযুক্ত এক দম্পতিকে শুক্রবার বিকালে ঝিকরা থেকে গ্রেফতার করে। চুরি যাওয়া জয়নাব বিবির দুটি ব্যাগ ও ব্যাগের ভিতরে থাকা সোনা ও রুপার বেশ কিছু অলঙ্কারও উদ্ধার করে।