ছাত্রীকে নিয়ে বাইকে ঘুরেছিলেন, রাতে বাড়িতে চড়াও প্রতিবেশীরা, ছাদ থেকে ঝাঁপ শিক্ষকের…রহস্য কোথায়?

বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বই, ভাঙা কাচের টুকরো, পরিবারের সদস্যরা কিছুই আঁচ করতে পারছেন না কেন এমনটা হল?

ছাত্রীকে নিয়ে বাইকে ঘুরেছিলেন, রাতে বাড়িতে চড়াও প্রতিবেশীরা, ছাদ থেকে ঝাঁপ শিক্ষকের...রহস্য কোথায়?
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 09, 2021 | 10:57 AM

কাটোয়া: ছাত্রীকে বাইকে করে ঘুরতে নিয়ে গিয়েছিলেন। ছাত্রীর পরিবার তা জানত। কিন্তু তাঁদের একসঙ্গে দেখে ক্ষিপ্ত হয়ে গিয়েছিলেন প্রতিবেশীরা। চড়াও হন শিক্ষকের বাড়িতে। অভিযোগ, কথা বলার আগেই বেপরোয়া ভাঙচুর চালান তাঁরা। উত্তেজিত পড়শিদের দেখে ছাদ থেকে ঝাঁপ দেন শিক্ষক। আশঙ্কাজনক অবস্থায় কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন তিনি। চাঞ্চল্যকর ঘটনা কাটোয়ার (Katwa) মঙ্গলহাট এলাকায়।

মঙ্গলহাটের একটি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে পার্শ্বশিক্ষকতা করেন রমেন তালুকদার। ছাত্রীর মায়ের দাবি, তাঁর মেয়েকে নিয়ে রমেন সোমবার এলাকাতেই বাইকে করে ঘুরতে বেরিয়েছিলেন। তাঁর দাবি, তার চেয়ে বেশি তিনি কিছু জানেন না। কিন্তু প্রতিবেশীরা তা দেখে ক্ষেপে যান।

সোমবার রাতেই রমেনের বাড়িতে চড়াও হন প্রতিবেশীরা। রমেনের পরিবারের সদস্যরা কথা বলার জন্য বাইরে বেরিয়ে আসেন। কিন্তু অভিযোগ, কিছু বুঝে ওঠার আগেই বাড়িতে ঢুকে বেপরোয়া ভাঙচুর করেন উত্তেজিত জনতা। লাঠি, বাঁশ নিয়ে হামলা হয়। সেসময় বাড়িতেই ছিলেন রমেন।

বাড়িতে ব্যাপক ভাঙচুর

পরিবারের দাবি, রমেন দোতলায় উঠে যান। আর তারপরই একটা বিকট শব্দ হয়। পরে দেখা যায় মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তিনি। অনুমান করা হচ্ছে, রমেন আতঙ্কে ছাদ থেকে ঝাঁপ দিয়েছেন। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান। তাঁর অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন: দুটো পয়সার জন্য রোববারও কাজ করতেন, উত্তরাখণ্ডের অভিশপ্ত দিনে নিখোঁজ বাংলার ৩ ছেলে

এলাকাবাসীর আচমকা কেন শিক্ষকের বাড়িতে চড়াও হলেন, তার তদন্ত শুরু করেছে পুলিশ। শিক্ষকের বাড়ি ভাঙচুরের ঘটনায় এলাকা থেকে দু’জনকে আটক করা হয়েছে। তবে স্থানীয়দের থেকেই জানা গিয়েছে, এর আগেও এক ছাত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল ওই শিক্ষককে। তখন থেকেই রাগ ছিল প্রতিবেশীদের। এদিন তারই বহিঃপ্রকাশ বলে মনে করছে পুলিশ।