Student Missing: উচ্চমাধ্যমিক পরীক্ষার মাঝেই উধাও ছাত্রী, দু’দিন পরও নেই খোঁজ

Student Missing: ছাত্রীর কাকা জানিয়েছেন, সারাদিন অপেক্ষা করার পরও ছাত্রী বাড়ি না ফেরায় তাঁরা বন্ধু বান্ধব ও আত্মীয়দের বাড়িতে খোঁজ নেন।

Student Missing: উচ্চমাধ্যমিক পরীক্ষার মাঝেই উধাও ছাত্রী, দু'দিন পরও নেই খোঁজ
নিখোঁজ ছাত্রী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 4:50 PM

পূর্ব বর্ধমান: পরীক্ষা বাকি এখনও বেশ কয়েকটি বিষয়ে। তার আগেই উধাও পরীক্ষার্থী। উচ্চ মাধ্যমিক (Higher Secondary) পরীক্ষা শুরু হয়েছে গত ১৪ মার্চ। তারপর দুটি পরীক্ষাও দিয়েছিল পূর্ব বর্ধমানের ওই ছাত্রী। তারপর গত শনিবার থেকে আর কোনও খোঁজ নেই তার। ভাতারের মরাতিপুর গ্রামের বাসিন্দা লাবণী টুডু নামে ওই ছাত্রীর নিখোঁজ হওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা। আত্মীয়দের বাড়িতে বাড়িতে খোঁজ নিয়েও কোনও সন্ধান না মেলায় হতাশ পরিবার আপাতত পুলিশের ওপর ভরসা করে রয়েছে। তাঁদের আশা পুলিশ দ্রুত সন্ধান দেবে কিশোরীর।

ভাতারের মুরাতিপুরের ওই ছাত্রী এবছর এরুয়ার মোহিনী মোহন বিদ্যাপীঠ স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে লাবনী। গত শনিবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যায় ওই ছাত্রী। পরিবারের তরফে ইতিমধ্যেই ভাতার থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে। ছাত্রীর পরিবারের দাবি, গত শনিবার সকাল ১১ টা নাগাদ স্কুল যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল সে। তারপর আর বাড়ি ফেরেনি।

ছাত্রীর কাকা জানিয়েছেন, সারাদিন অপেক্ষা করার পরও ছাত্রী বাড়ি না ফেরায় তাঁরা বন্ধু বান্ধব ও আত্মীয়দের বাড়িতে খোঁজ নেন। কোথাও খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁরা। তাঁদের পরিবারের মেয়েকে অপহরণ করা হয়েছে? না কি অন্য কোনও কারণ? তা জানতে তদন্ত শুরু করেছে ভাতার থানার পুলিশ। বাড়ি থেকে বেরিয়ে ওই ছাত্রী আদৌ স্কুলে গিয়েছিল কি না, সেটাও এখনও স্পষ্ট নয়। কারও সঙ্গে কোনও পারিবারিক শত্রুতা আছে কি না, সেটাও জানার চেষ্টা করছে পুলিশ।