Kalna: সুদের টাকা ফেরত দেওয়া নিয়ে বচসা, খুন মা ও মেয়ে

Kalna:মঙ্গলবার সকাল নাগাদ দুটি দেহ ধানের জমিতে পড়ে থাকতে দেখেন মাঠে কাজ করতে আসা কৃষকরা। তাঁরাই খবর দেন পুলিশ। এরপর পুলিশ এসে দেহদুটি উদ্ধার করে তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে প্রতিবেশীর গৌড় চন্দ্র গড়াইয়ের কাছ থেকে সুদে টাকা নিয়েছিলেন ভবানী।

Kalna: সুদের টাকা ফেরত দেওয়া নিয়ে বচসা, খুন মা ও মেয়ে
কালনায় খুন Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 4:01 PM

মঙ্গলকোট: কালনার মঙ্গলকোটে খুন মা ও মেয়ে। সুদের টাকা ফেরত পাওয়াকে কেন্দ্র করেই এই খুন বলে দাবি তদন্তকারী আধিকারিকদের। মৃতের নাম ভবানী গড়াই (৩৭)। মেয়ের নাম ফুল কুমারী গড়াই (১৩)। ঘটনায় অভিযুক্ত প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল নাগাদ দুটি দেহ ধানের জমিতে পড়ে থাকতে দেখেন মাঠে কাজ করতে আসা কৃষকরা। তাঁরাই খবর দেন পুলিশ। এরপর পুলিশ এসে দেহদুটি উদ্ধার করে তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে প্রতিবেশীর গৌড় চন্দ্র গড়াইয়ের কাছ থেকে সুদে টাকা নিয়েছিলেন ভবানী। কিন্তু দু’থেকে তিন মাস আগে নেওয়া সেই টাকা অভিযোগ শোধ করেননি ওই মহিলা। টাকা ফেরত না পেয়ে ভবানী গড়াইয়ের দু’কাঠা জমিতে তাঁর সম্মতি নিয়েই নিজের খরচে চাষ করেছিলেন গৌড়।

আজ সেই ধান কাটতে গেলে বাধে বচসা। পরে তা চরমে উঠলে ধান কাটার কাস্টে দিয়েই মা ও মেয়েকে বেধড়ক কোপান প্রতিবেশী বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় উভয়ের। গোটা ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গৌর গড়াই স্ত্রী বলেন, “আমাদের অনেক টাকা ধার গেছে। অনেকটা জমি ছিল। ও নিজেই অনুমতি দেয় ধান চাষের। তারপর আমার স্বামী গেলে বাধা দেয়।”