Katwa Crime News: ঝাড়খণ্ডে গিয়ে জলসায় চটুল নাচ না-পসন্দ ছিল প্রেমিকের, প্রেমিকা চালিয়ে দিল ‘গুলি’!

Katwa Crime News: সার্কাস ময়দান এলাকার বাসিন্দা লালচাঁদের সঙ্গে বছর তিনেক ধরে সম্পর্ক ছিল মণীষার। দুই পরিবারই সে কথা জানত। বিয়েও ঠিক হয়ে গিয়েছিল... কিন্তু গুলি কেন?

Katwa Crime News: ঝাড়খণ্ডে গিয়ে জলসায় চটুল নাচ না-পসন্দ ছিল প্রেমিকের, প্রেমিকা চালিয়ে দিল 'গুলি'!
কাটোয়ায় প্রেমিককে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার প্রেমিকা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 11:34 AM

বর্ধমান: পালানোর চেষ্টা করতেই পারতেন তিনি। কিন্তু পালাননি। প্রেমিককে গুলি করার পর মাঠেই বসে ছিলেন তিনি। পুলিশ সন্ধান চালাতেই হাত তুলে দেন তিনি। প্রেমিককে গুলি করার পর রাতেই গ্রেফতার করা হয় মনীষা খাতুন। উদ্ধার করা হয়েছে ওয়ান সাটারটিও। তাঁকে কাটোয়া থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওয়ান শাটারটি কোথা থেকে পেয়েছিলেন মনীষা, সেটিও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এদিকে, প্রেমিকাকে যখন গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে, ‘প্রাক্তন’ প্রেমিক লালচাঁদ গিয়েছিলেন থানায়। থানার বাইরে দাঁড়িয়ে গোটা ঘটনার বিবরণ দিলেন তিনি। বললেন, “ওড়না দিয়ে মুখটা ঢেকে এসেছিল ও। ওড়না খুলল। তারপর কথা বলতে বলতেই আমার গালে একটা চুমু খেল। আর হাতে ৫০ টাকা দিয়ে বলল, দুটো সিগারেট নিয়ে এসো। আমি সরতেই ও বন্দুক বার করে গুলি চালিয়ে দিল। আমার পেটে লেগেছিল। পেট ধরে বসে পড়ি। কানে তখন তালা লেগে গিয়েছিল। ও দৌড়ে পালিয়ে গিয়েছিল।”

প্রসঙ্গত, বুধবার সন্ধ্যায় এক চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকে বর্ধমানের সার্কাস ময়দান এলাকার বাসিন্দারা। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রেমিককে গুলি করার অভিযোগ ওঠে প্রেমিকার বিরুদ্ধে। সার্কাস ময়দান এলাকার বাসিন্দা লালচাঁদের সঙ্গে বছর তিনেক ধরে সম্পর্ক ছিল মণীষার। দুই পরিবারই সে কথা জানত। বিয়েও ঠিক হয়ে গিয়েছিল… কিন্তু গুলি কেন?

মণীষাকে পুলিশ গ্রেফতারের পর লালচাঁদের ব্যাখ্যা, তাঁদের মধ্যে গত এক বছর ধরে সম্পর্কের অবনতি ঘটেছিল। লালচাঁদ বিয়ে ভেঙে দিয়েছিলেন। মণীষার পরিবারের তরফে অন্যত্র নাকি বিয়ে ঠিক করা হয়েছিল। সেই ছেলেটির সঙ্গে ফোনে কথা বলতেন মণীষা। লালচাঁদ তা নিয়ে আপত্তি জানিয়েছিলেন। এদিকে, আবার কাজের নাম করে ঝাড়খণ্ড চলে গিয়েছিলেন মণীষা। লালচাঁদ খোঁজ নিয়ে জানতে পারেন, মণীষা আসলে সেখানে নাচ করতেন। মঞ্চে দাঁড়িয়ে নাচ করার বিষয়টি মেনে নিয়ে পারেননি লালচাঁদ।

লালচাঁদ মণীষার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তাঁর বাবা-মাকেও গোটা বিষয়টি জানান। কিন্তু কাজ হয়নি। তিনি বিয়ে করতে অস্বীকার করেছিলেন। এরপর ফের কাজে চলে গিয়েছিলেন মণীষা। কিছুদিন আগেই ফেরত এসেছিলেন। বুধবার ফের লালচাঁদকে দেখা করতে ডেকেছিলেন মণীষা।

প্রশ্ন উঠছে, সম্পর্ক ভেঙে দেওয়ার পরও কেন লালচাঁদ দেখা করতে গিয়েছিলেন? লালচাঁদের বক্তব্য, মণীষা প্রতি তাঁর টান এখনও রয়েছে। তাই তাঁর ডাক অস্বীকার করতে পারেননি। মণীষার ডাকে তিনি সার্কাস ময়দান এলাকায় চলে গিয়েছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে প্রেমিকা মনীষা খাতুন ফোন করে রাত্রি সাড়ে আটটা নাগাদ কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে প্রেমিককে ডাকেন। কিছুক্ষণ তাঁদের কথাবার্তা হয়। সেখান থেকে কথা কাটাকাটি। তার পরই প্রেমিককে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন প্রেমিকা। প্রেমিকের গালে চুম্বন দিয়েই ওড়নার পিছন থেকে ঝট বের করপেন ওয়ান শাটার বন্দুক। তার পর প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করতে উদ্যত হন তিনি। প্রেমিক ঝটকা দিয়ে পালানোর চেষ্টা করলে মনীষা লাল চাঁদ নামে ওই যুবককে কে লক্ষ্য করে একটি গুলি চালায়। প্রেমিকের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায় সেই বুলেট। অল্পের জন্য বেঁচে যান লাল চাঁদ।

পুলিশ প্রাথমিকভাবে মনে করছে, কারোর কাছ থেকে ওয়ান শাটারটি ভাড়া করেছিলেন মণীষা। সেক্ষেত্রে ঝাড়খণ্ড থেকেই তিনি বন্দুকটি এনেছিলেন কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Katwa: বিয়ের প্রস্তাব খারিজ, প্রেমিককে চুম্বনের পরেই গুলি প্রেমিকার!