Katwa: বিয়ের প্রস্তাব খারিজ, প্রেমিককে চুম্বনের পরেই গুলি প্রেমিকার!

Crime: প্রত্যাখ্যাত হতে পারেন ভেবে যেন আগেভাগে যেন 'তৈরি' হয়ে এসেছিলেন। বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় প্রেমিকের গালে প্রথমে চুম্বন এঁকে দিলেন প্রেমিকা। তার পরই ওয়ান শাটার বন্দুক থেকে চালিয়ে দিলেন গুলি!

Katwa: বিয়ের প্রস্তাব খারিজ, প্রেমিককে চুম্বনের পরেই গুলি প্রেমিকার!
গুলি করে পালিয়েছেন প্রেমিকা। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 6:30 AM

কাটোয়া: প্রত্যাখ্যাত হতে পারেন ভেবে যেন আগেভাগে যেন ‘তৈরি’ হয়ে এসেছিলেন। বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় প্রেমিকের গালে প্রথমে চুম্বন এঁকে দিলেন প্রেমিকা। তার পরই ওয়ান শাটার বন্দুক থেকে চালিয়ে দিলেন গুলি! বুধবার চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে কাটোয়া শহরের সার্কাস ময়দান এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে প্রেমিকা মনীষা খাতুন ফোন করে রাত্রি সাড়ে আটটা নাগাদ কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে প্রেমিককে ডাকেন। কিছুক্ষণ তাঁদের কথাবার্তা হয়। সেখান থেকে কথা কাটাকাটি। তার পরই প্রেমিককে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন প্রেমিকা। প্রেমিকের গালে চুম্বন দিয়েই ওড়নার পিছন থেকে ঝট বের করপেন ওয়ান শাটার বন্দুক। তার পর প্রেমিকের বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করতে উদ্যত হন তিনি।

এদিকে প্রেমিক ঝটকা দিয়ে পালানোর চেষ্টা করলে মনীষা লাল চাঁদ নামে ওই যুবককে কে লক্ষ্য করে একটি গুলি চালায়। প্রেমিকের জ্যাকেট ফুটো করে পেট ঘেঁষে বেরিয়ে যায় সেই বুলেট। অল্পের জন্য বেঁচে যান লাল চাঁদ। এদিকে সঙ্গে সঙ্গেই বেপাত্তা হয়ে যান প্রেমিকা। গুলির শব্দে চমকে ওঠেন আশেপাশের মানুষ। উদ্ধার করা হয় যুবককে। ঘটনার খবর পেয়ে কাটোয়া থানার পুলিশ এসে প্রেমিক লাল চাঁদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। আপাতত শারীরিক অবস্থা স্থিতিশীল বলে খবর।

জানা গিয়েছে, কাটোয়ার কেশিয়া মাঠপাড়া যুবক লাল চাঁদ শেখ এর সঙ্গে বাগানে পাড়ার মনীষা খাতুনের প্রায় তিন বছরের ভালোবাসার সম্পর্ক। সূত্রের খবর, পণের দাবি পূরণ না হওয়ায় বিয়ে করতে রাজী হননি প্রেমিক লালচাঁদ। যদিও লাল চাঁদ জানিয়েছে, প্রেমিকার সঙ্গে অন্য কারও সম্পর্ক ছিল, তাই তিনি সরে এসেছিলেন। এর পর গত এক বছর আগে কাটোয়া ছেড়ে চলে যান প্রেমিকা। এখন তিনি ঝাড়খণ্ডে থাকতেন। তবে গত মঙ্গলবার রাত্রে ঝাড়খণ্ড থেকে কাটোয়ার বাড়িতে ফিরে আসেন মনীষা। প্রেমিক লালচাঁদের অভিযোগ, বুধবার রাত সাড়ে আটটার সময় মনীষা তাঁকে সার্কাস ময়দানের একটি গলিতে দেখা করতে বলেন। এখানেই পরিকল্পনা মাফিক গুলি চালান হয়।

অন্য দিকে মেয়ের পরিবারের দাবি, প্রেমিকের সঙ্গে সম্পর্ক রাখতে চাননি মনীষা। তাঁকে বরং জবরদস্তি করে লাল চাঁদ। লালের কাছেই কাছেই ছিল বন্দুক। কোনও ভাবে সেখান থেকেই গুলি বেরিয়ে যায়।

এদিকে অভিযুক্তা মনীষা খাতুনের খোঁজে তল্লাশি শুরু করেছে কাটোয়া থানার পুলিশ। পাশাপাশি মনীষা কী ভাবে বন্দুক পেলেন, তাঁর সঙ্গে আরও কেউ ছিলেন কিনা, কেন গুলি করা হল তা বিস্তারিত জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Mamata Banerjee: ‘কিছু বললেই সংবাদমাধ্যম বলে ওঁনাকে বকেছেন’, কেন এই বকাবকি, জানালেন তৃণমূল নেত্রী