Katwa: ভোরের আলো সবে ফুটছে, দাউ দাউ করে জ্বলছিল গাড়িটা, ভিতরের দৃশ্য দেখে হাড়হিম গ্রামবাসীদের

Katwa: ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন তাঁরা। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

Katwa: ভোরের আলো সবে ফুটছে, দাউ দাউ করে জ্বলছিল গাড়িটা, ভিতরের দৃশ্য দেখে হাড়হিম গ্রামবাসীদের
কাটোয়ায় চলন্ত গাড়িতে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 10:54 AM

পূর্ব বর্ধমান: দ্রুত গতিতেই ছুটছিল গাড়িটি। আচমকাই ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখেন চালক। বাকিদের সতর্ক করেন তিনি। চলন্ত গাড়ির দরজা খুলেই কোনওক্রমে বেরিয়ে এসেছিলেন যাত্রীরা। প্রাণ রক্ষে তাতেই। চলন্ত ভ্যানে আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। অল্পের জন্য প্রাণ বাঁচল চালক-সহ ৪ যাত্রীর। ঘটনাটি ঘটেছে কাটোয়ার পূর্বস্থলী দু’নম্বর ব্লকের সরডাঙ্গা গ্রামে। বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পূর্বস্থলীর দমকল কর্মীরা। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন তাঁরা। আগুন লাগার কারণ খতিয়ে দেখা হচ্ছে। মনে করা হচ্ছে, যান্ত্রিক কোনও গোলোযোগের কারণেই আগুন লেগেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ড থেকে স্থানীয় এলাকায় একটি গির্জার দিকে আসছিল ওই গাড়িটি। যাত্রীরা জানাচ্ছেন, গির্জায় আসার কিছুটা আগেই চলন্ত গাড়িতে হঠাৎই আগুন ধরে যায়। চালকই প্রথম ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখেন। বাকি যাত্রীদের সঙ্গে সঙ্গে সচেতন করেন তিনি। গাড়ি থেকে নেমে যেতে বলেন তিনি। যাত্রীরা প্রথমে ভয় পেলেও কোনওমতে গাড়ির দরজা খুলে লাফ মারেন তাঁরা। কোনরকমে গাড়ি থেকে বেরিয়ে আসেন যাত্রীরা। চালকও স্টিয়ারিং ছেড়ে লাফ মারেন। কিছুক্ষণের মধ্যেই চোখের সামনে গাড়িটি সম্পূর্ণরূপে জ্বলে যায়। দাউ দাউ করে জ্বলতে থাকে গাড়িটি। যাত্রীদের চিৎকারেই স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। তাঁরাই খবর দেন দমকলে।

স্থানীয় এলাকাবাসীরা প্রথমে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভান। গাড়িটি সম্পূর্ণরূপে পুড়ে গিয়েছে। যাত্রীরা চলন্ত গাড়ি থেকে লাফ দেওয়ায় কিছুটা হলেও চোট পেয়েছেন।

স্থানীয় এক বাসিন্দা বলেন, “তখন ভোর পৌনে পাঁচটা বাজে। আচমকাই আগুন আগুন চিৎকার শুনে বাড়ি থেকে বেরিয়ে আসি। বালতি করে জল এনে কিছুটা আগুন নেভানোর চেষ্টা করি। ওরা ঝাড়খণ্ড থেকে আসছিল। ওদের খুব বেশি ক্ষতি হয়নি।”