Minor harassment: মাধ্যমিক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ, রেললাইনে পড়ে ছিন্নভিন্ন দেহ

Kalna: এ দিকে, শনিবার রাত থেকে বাড়ির মেয়ে নিখোঁজ থাকায় স্থানীয় দাঁইহাট ফাঁড়িতে পরিবারের সদস্যরা নিখোঁজ ডায়রি করেন।

Minor harassment: মাধ্যমিক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ, রেললাইনে পড়ে ছিন্নভিন্ন দেহ
(নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 4:42 PM

কাটোয়া: মাধ্যমিক পরীক্ষার্থীকে ধর্ষণ করে খুন করার অভিযোগ। শুধু তাই নয় মৃতদেহ রেললাইনে ফেলে রেখে গেল অভিযুক্তরা। রবিবার সকালে পূর্ব বর্ধমানে কাটোয়া দাইহাট স্টেশনের মাঝে রেল লাইন থেকে ওই ছাত্রীর ছিন্নভিন্ন মৃতদেহ উদ্ধার করে কাটোয়া জিআরপি (GRP)। মৃত ছাত্রীর বাড়ি কাটোয়ায়। মৃতের পরিবারের অভিযোগ, স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করত তাঁদের মেয়ে। তবে দীর্ঘদিন ধরেই এক যুবক প্রায়শই উত্যক্ত করত তাকে। শনিবার টিউশনি পড়তে যাচ্ছি বলে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। পরিবারের দাবি তাদের মেয়েকে পরিকল্পনা করে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করা হয়েছে।

এ দিকে, শনিবার রাত থেকে বাড়ির মেয়ে নিখোঁজ থাকায় স্থানীয় দাঁইহাট ফাঁড়িতে পরিবারের সদস্যরা নিখোঁজ ডায়রি করেন। তবে পরিবারের দাবি পুলিশ তাদের অপেক্ষা করতে বলেছিল। এরপর আজ সকালে স্থানীয় এলাকাবাসীর মারফত জানতে পারে কাটোয়া রেলপুলিশ দাঁইহাট রেললাইনের মাঝখান থেকে একটি মেয়ের মৃতদেহ উদ্ধার করেছে। পরে মর্গে মেয়ের পোশাক দেখে চিনতে পারে তারা।

মৃতার গলায় এবং মাথা সম্পূর্ণ ক্ষতবিক্ষত হয়েছে। ডান হাত শরীর থেকে আলাদা হয়ে লাইনের গায়ে পড়েছিল বলে রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে। পরিবারের অভিযোগ করা হচ্ছে, তাঁদের মেয়েকে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করা হয়েছে। ইতিমধ্যে রেলপুলিশ কোনও মন্তব্য করতে চায়নি। ইতিমধ্যে রেলপুলিশ তদন্ত শুরু করেছে। তবে এটি আত্মহত্যার ঘটনা বলে রেলপুলিশ সূত্রে জানা যায়।

মৃতা মা বলেন,”আমার মেয়েকে তুলে নিয়ে গিয়ে খুন করা হয়েছে। ওই ছেলেটা সবসময় ফোন করত। বাড়ি লোককে কথা বলতে শুনলেই ফোন কেটে দিত। ওই ছেলটাকেই সন্দেহ। আমরা শাস্তি চাই।”