Katwa Suicide: গঙ্গায় হাবুডুবু খাচ্ছেন, মরতে গিয়েও মরা হল না বৃদ্ধার

Suicide: ঘটনাস্থল পূর্ব বর্ধমানের কাটোয়ার গোয়াল পাড়া ঘাটের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম পূর্ণিমা মণ্ডল। সোমবার গঙ্গায় ওই বৃদ্ধাকে ভাসতে দেখে এলাকার লোকজন নৌকো নিয়ে তাঁকে উদ্ধার করে।

Katwa Suicide: গঙ্গায় হাবুডুবু খাচ্ছেন, মরতে গিয়েও মরা হল না বৃদ্ধার
আত্মহত্যার চেষ্টা বৃদ্ধার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 12:52 PM

কাটোয়া: সংসারে লাগাতার অশান্তি। সেই ঝামেলা সহ্য করতে না পেরে অবশেষে গঙ্গায় ঝাঁপ দিলেন বৃদ্ধা। তবে বরাত জোরে প্রাণে বাঁচলেন তিনি। তাঁকে ডুবন্ত অবস্থায় দেখতে পান এলাকাবাসী। তাঁরাই ওই বৃদ্ধাকে উদ্ধার করে নিয়ে যায় পাড়ে। ঘটনাস্থল পূর্ব বর্ধমানের কাটোয়ার গোয়াল পাড়া ঘাটের। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৃদ্ধার নাম পূর্ণিমা মণ্ডল। সোমবার গঙ্গায় ওই বৃদ্ধাকে ভাসতে দেখে এলাকার লোকজন নৌকো নিয়ে তাঁকে উদ্ধার করে।

পরে সুস্থ হয়ে পূর্ণমা দেবী জানান, তিনি বীরভূমের লাভপুরের বাসিন্দা। বাকুর গ্রামে তাঁর বাড়ি। দুই ছেলে, তাঁদের বৌ ও নাতি-নাতনি রয়েছে। সাংসারিক অশান্তির কারণে আজ তিনি গঙ্গায় ঝাঁপ দেন। এরপর গঙ্গায় ভাসতে ভাসতে তিনি গোয়াল পাড়া ঘাটে চলে আসেন।

এলাকাবাসী তাঁকে উদ্ধার করে পরিচয় জানতে চাইলে তিনি একটাই কথা বলেন, “বাড়ি লাভপুর। সেখানে যেতে চাই না। মরতে চাই।” ঘটনার পর কাটোয়া থানায় খবর দেওয়া হয়।পুলিশ এসে প্রাথমিক চিকিৎসার জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে ওই বৃদ্ধাকে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শুরু হয়েছে। গোটা ঘটনা তদন্ত শুরু করেছে কাটোয়া থানার পুলিশ। পুলিশ ওই বৃদ্ধার বাড়ি ও ঠিকানা নিয়ে খোঁজাখুঁজি শুরু করেছে।