Train: ট্রেন-প্লাটফর্মের মাঝে আটকে যাত্রী, তারপর… CCTV-তে যা দেখা গেল, চমকে যাবেন

Train: এটি ছিল ডাউন গঙ্গাসাগর এক্সপ্রেস। বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্লাটফর্ম ছাড়তেই নিভা কুমারী নামে এক মহিলা আরপিএফ কর্মী দেখতে পান চলন্ত ট্রেন থেকেই ওই ব্যক্তি পড়ে যাচ্ছেন। ওই ব্যক্তির নাম শৈলেন্দ্র চৌধুরী।

Train: ট্রেন-প্লাটফর্মের মাঝে আটকে যাত্রী, তারপর... CCTV-তে যা দেখা গেল, চমকে যাবেন
ট্রেন থেকে পড়ে যান এক ব্যক্তিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2024 | 4:48 PM

বর্ধমান: ট্রেন থেকে পড়ে গিয়েও বরাতজোরে রক্ষা পেলেন এক ব্যক্তি। সিসিটিভি ফুটেজ দেখলে চমকে উঠতে হয়। ছুটে গিয়ে, কার্যত জীবনের ঝুঁকি নিয়ে রেলযাত্রীকে রক্ষা করলেন এক মহিলা আরপিএফ কর্মী। বর্ধমান স্টেশনের ঘটনা। সোমবার ভোরের ঘটনা। ট্রেনটি বর্ধমান স্টেশন ছেড়ে ট্রেন চলতে শুরু করার পর আরপিএফ কর্মী দেখেন, ট্রেন থেকে পড়ে যাচ্ছেন ওই ব্যক্তি।

এটি ছিল ডাউন গঙ্গাসাগর এক্সপ্রেস। বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্লাটফর্ম ছাড়তেই নিভা কুমারী নামে এক মহিলা আরপিএফ কর্মী দেখতে পান চলন্ত ট্রেন থেকেই ওই ব্যক্তি পড়ে যাচ্ছেন। ওই ব্যক্তির নাম শৈলেন্দ্র চৌধুরী। নামতে গিয়ে ট্রেন ও প্লাটফর্মের মাঝখানে পড়ে যান তিনি। তৎক্ষণাৎ নিজের জীবনের তোয়াক্কা না করে মহিলা আরপিএফ কর্মী নিভা কুমারী ছুটে যায়। আর এক আরপিএফ কর্মী যোগেশ কুমার সহযোগিতার জন্য এগিয়ে আসেন।

দৌড়ে গিয়ে ওই যাত্রীকে রক্ষা করেন দুজনে। তাঁর আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে। শৈলেন্দ্র চৌধুরীর বাড়ি বিহারের মধুবণী জেলার রঘুপুর-ইটাহার গ্রামে। তিনি মধুবণী থেকে ব্যান্ডেল যাওয়ার টিকিট কেটে ট্রেনে উঠেছিলেন।

এই খবরটিও পড়ুন

কয়েকদিন আগে একইভাবে দিন কয়েক আগে একই ছবি দেখা যায় পুরুলিয়ায়। আদ্রা স্টেশনে মৃত্যমুখ থেকে ফিরে আসেন এক ব্যক্তি। দৌড়ে ট্রেনে ওঠার চেষ্টা করেছিলেন ওই বৃদ্ধ। কিন্তু সফল হননি। সোজা চলে যান ট্রেনের তলায়। কোনও ক্রমে তাঁকে উদ্ধার করে আরপিএফ।