TMC : তৃণমূল নেতার ছেলের কোলে থরেথরে সাজানো ‘ব্যাঙ্ক থেকে তোলা নোট’, সমালোচনায় মুখর বিজেপি

TMC : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় পূর্ব বর্ধমানের গলসি ১ নম্বর ব্লকের প্রাক্তন সভাপতি জাকির হোসেনের ছেলে বিছানায় বসে রয়ছে। তার কোলেও সাজানো টাকার বান্ডিল। দু’হাতেও রয়েছে একাধিক টাকার বান্ডিল।

TMC : তৃণমূল নেতার ছেলের কোলে থরেথরে সাজানো 'ব্যাঙ্ক থেকে তোলা নোট', সমালোচনায় মুখর বিজেপি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2022 | 12:00 AM

গলসি: কোলে সাজানো টাকার বান্ডিল। পূর্ব বর্ধমানের তৃণমূল নেতার (Trinamool Leader) ছেলের ছবি ভাইরাল। তা নিয়ে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়ে গিয়েছে জেলার রাজনৈতিক মহলে। শাসকদলের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করেছে পদ্ম শিবির। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যায় পূর্ব বর্ধমানের গলসি ১ নম্বর ব্লকের প্রাক্তন সভাপতি জাকির হোসেনের ছেলে বিছানায় বসে রয়েছে। তার কোলেও সাজানো টাকার বান্ডিল। দু’হাতেও রয়েছে একাধিক টাকার বান্ডিল। এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছে বিতর্ক। যদিও ভাইরাল হওয়া ছবির সত্যতা যাচাই করেনি টিভি-৯ বাংলা। “তৃণমূলের সবাই চোর। তাই এ ঘটনা নতুন নয়।” এ ভাষাতেই শাসকদলের বিরুদ্ধে কটাক্ষবাণ শানিয়েছেন এলাকার এক বিজেপি নেতা।

ঘটনা প্রসঙ্গে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, “ছবিটার সত্যতা কতটা আছে এটা দেখতে হবে। ওই টাকা কোথা থেকে এল, টাকার উৎস ব্যবসা থেকে নাকি বাড়িতে অন্য কোনও কারণে রাখা ছিল সেটা আগে খতিয়ে দেখতে হবে। না জেনে এ সম্পর্কে বলা খুব মুশকিল। আজকে আমাদের বিরোধী রাজনৈতিক দল অনেক ধরনের ছবি বাজারে ছেড়ে দিচ্ছে, মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কী কারণে এই ছবি ভাইরাল হয়েছে সেটা আমাদের আগে দেখতে হবে। ছবিটা আসল না নকল সেটাও দেখতে হবে।”

বিজেপির জেলা কমিটির সদস্য জয়দীপ চট্টোপাধ্যায় বলেন, “এটা তো বাস্তব ঘটনা। এটাই ঠিক। এটাই সত্যি। তৃণমূলের উপরমহল থেকে নীচের মহল পর্যন্ত এটাই চলছে। ওরা কোটি কোটি টাকা তোলাবাজি করে। এটাই চলছে। এরা কোটি কোটি টাকার তোলাবাজি করে। কয়লা চুরি করে, বালি চুরি করে। প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি নিয়ে নেয়। তৃণমূলের প্রত্যেকটা মানুষই চোর। এরা গোটা রাজ্যকে লুঠ করছে। এদের প্রতিটা নেতা-কর্মীর বাড়িতেই প্রচুর টাকা মিলবে। এই ঘটনা তাই নতুন নয়।”

এই বিষয়ে জাকির হোসেন টেলিফোনে বলেন, “এটা এক বছর আগের ছবি। গত বছর আমার ছেলে এই ছবিটা তুলেছিল। একটা পোকল্যান্ড মেশিন কেনার জন্য কিছু টাকা ব্যাঙ্ক থেকে তোলা হয়েছিল। লোন নেওয়া হয়েছিল ব্যাঙ্ক থেকে। ওই টাকাই ব্যাঙ্ক থেকে তুলে বাড়িতে রাখা ছিল। আমার ছোট ছেলে এই ছবি তুলেছিল। কী করে এই ছবি ভাইরাল হল বুঝতে পারছি না। আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও কাগজপত্র দেখলেই সব বোঝা যাবে।”