ভিডিয়ো: পা কাটা অবস্থায় রেললাইনে পড়ে ছটফট করছেন অন্তঃসত্ত্বা মহিলা, উপর দিয়ে ছুটল ট্রেন

Train Accident: রাতেই খবর পেয়ে কালনা হাসপাতালে ছুটে আসে ওই গৃহবধূর পরিবার। কিন্তু, কীভাবে ওই মহিলা স্টেশনে এলেন, কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে দিশাহীন তাঁরা।

ভিডিয়ো: পা কাটা অবস্থায় রেললাইনে পড়ে ছটফট করছেন অন্তঃসত্ত্বা মহিলা, উপর দিয়ে ছুটল ট্রেন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2023 | 10:27 PM

কালনা: ট্রেনের তলায় চাপা পড়ে আছে ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ। তখনও প্রাণ রয়েছে দেহে। ট্রেনের চাকায় কাটা পড়ে বাদ গিয়েছে তাঁর একটি পা। এই অবস্থাতেই তাঁর উপর দিয়ে চলে গেল আস্ত একটি ট্রেন। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এদিন দিনভর ঘুরপাক খাচ্ছে এমন একটি হাড়হিম করা ভিডিয়ো (Video)। ভিডিয়োটি ব্যান্ডেল-কাটোয়া (Bandel-Katwa) শাখার কালিনগর স্টেশনের উপর থেকে তোলা হয়েছে বলে জানাতে পারা যাচ্ছে। ট্রেন চলে যাওয়ার পর দেখা যায় ওই গৃহবধূর বাঁ পা শরীর থেকে ছিন্ন হয়ে গিয়েছে। মাথায় রয়েছে গুরুতর আঘাত। প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ভিড়ের দিকে সাহায্যের জন্য আকুল আর্তি করছেন তিনি। 

দীর্ঘক্ষণ এই ভাবে পরে থাকার পর ওই গৃহবধূকে চিকিৎসার জন্য আনা হয় কালনা হাসপাতালে। কিন্তু, শেষ রক্ষা হয়নি। এদিন সকালেই তাঁর মৃত্যু হয়। সূত্রের খবর, কালনার নাদনঘাট থানার অন্তর্গত ঘোলা এলাকার বাসিন্দা রুমাইয়া খাতুন (১৭) সোমবার বিকালে বাপের বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। কালিনগর স্টেশনের কাছে তিনি ট্রেনে কাটা পড়েন বলে খবর। ট্রেনের তলায় কাটা পড়ার পরেও চলন্ত ট্রেন উপর দিয়ে চলে গেলেও জীবিত ছিলেন বেশ কিছুক্ষণ। 

রাতেই খবর পেয়ে কালনা হাসপাতালে ছুটে আসে ওই গৃহবধূর পরিবার। কিন্তু, কীভাবে ওই মহিলা স্টেশনে এলেন, কোথায় যাচ্ছিলেন সে বিষয়ে দিশাহীন তাঁরা। তবে পরিবারের সদস্যরা জানাচ্ছেন বিগত কয়েকদিন ধরে বেশ ভয়ে ভয়ে ছিলেন ওই গৃহবধূ। তবে কেন তিনি ভয় পাচ্ছিলেন তা তাঁদের জানা নেই। তবে কী ওই মহিলা আত্মহত্যা করেছেন? মৃত গৃহবধূর পরিবারের সদস্যদের দাবি, কোনওভাবেই তিনি আত্মহত্যা করেননি। মৃত্যুর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। 

ঘটনা প্রসঙ্গে মৃতার কাকা ইসরাউল শেখ বলেন, “কয়েকদিন ধরে ও ভয় পাচ্ছিল। কেন পাচ্ছিল জানি না। ওকে ওঝার বাড়িতে নিয়ে যাওয়ারও কথা ছিল। সে কারনেই দুদিন আগে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়িতে আনা হয়। এরমধ্যেই হঠাৎ এ ঘটনা ঘটে গেল। তবে ও আত্মহত্যা করেনি বলেই মনে হচ্ছে আমাদের। কিন্তু, কীভাবে এ ঘটনা ঘটল তা আমরা বুঝতে পারছি না।”