‘আমার সঙ্গে খারাপ করতে পারে ওরা’, টলিউড-অভিনেতার বাড়ি থেকে বধূর রহস্যজনক ফোন

Purbo Bardhaman: নাটকীয়ভাবে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। তিনি অসুস্থ।

'আমার সঙ্গে খারাপ করতে পারে ওরা', টলিউড-অভিনেতার বাড়ি থেকে বধূর রহস্যজনক ফোন
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 12:14 PM

বর্ধমান: টলিউডের এক অভিনেতার বাড়ি থেকে রহস্যজনক ভাবে এক মহিলা উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বর্ধমানে (Purbo Bardhaman)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাদের কাছে ভোর রাতে এক যুবক আসেন। তিনি জানান, তাঁর স্ত্রীকে কেউ আটকে রেখেছে। যুবকের বলা ঠিকানা অনুযায়ী বর্ধমানের বাদামতলায় একটি পুরনো বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে পম্পা ঘোষ নামে এক গৃহবধূকে উদ্ধার করে পুলিশ।

নাটকীয়ভাবে ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। তিনি অসুস্থ। যে বাড়িতে ওই মহিলাকে পাওয়া যায়, সেটি টলিগঞ্জের এক অভিনেতার বাড়ি। তাতে রহস্য আরও দানা বেঁধেছে। ওই অভিনেতার নাম বলতে পারেননি মহিলা।

গৃহবধূর স্বামী অর্ধেন্দু ঘোষের দেওয়া বয়ান অনুযায়ী, তাঁঁর স্ত্রী পম্পা বেশ কিছুদিন যাবৎ বাতের ব্যাথায় গুরুতর অসুস্থ ছিলেন। মানসিকভাবে ভেঙেও পড়েছিলেন। এরপর ছ’মাস দশদিন আগে একটি চিঠি লিখে হঠাৎ নিঁখোজ হয়ে যান পম্পা। তাঁর আর কোনও খোঁজ মেলেনি। গতকাল নাকি ওই মহিলা এক কাজের লোকের ফোন থেকে গোপনে তাঁকে ফোন করেন। তাঁর দাবি, দুজন লোক তাঁকে তুলে এনে বর্ধমানে ওই অভিনেতার বাড়িতে আটকে রেখেছেন। মহিলার সন্দেহ হয়, তাঁকে বিক্রি করে দেওয়া হতে পারে।

সোমবার বাড়ি ফাঁকা থাকায় তিনি সুযোগ বুঝে স্বামীকে ফোন করেন। অর্ধেন্দু এরপরে চাকদহ থানার পুলিশের দ্বারস্থ হন। চাকদহ এবং বর্ধমান থানার পুলিশ যৌথভাবে মহিলার সন্ধানে নামে। বর্ধমান ও চাকদহ থানার পুলিশ মহিলাকে উদ্ধার করে। অভিযুক্ত কাউকেই পাওয়া যায়নি। তাঁদের কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায় নি।

বাড়ি থেকে এতদূরে গভীর রাতে এক মহিলাকে এক প্রায়ান্ধকার বাড়ি থেকে পাওয়া যাওয়ার রহস্য কী তা পুলিশ খতিয়ে দেখছে। অর্ধেন্দু বলেছেন, “এক দিন চিঠি লিখে হঠ্ করে চলে গিয়েছিল ও। তারপর থেকে আর খুঁজে পাইনি। ও বলছিল, রাস্তা থেকে দু’জন তুলে নিয়ে গিয়ে ওই বাড়িতে রেখেছিল। আমাকে পরশু অন্য একটা নম্বর থেকে ফোন করে গোটা বিষয়টি জানায়।” আরও পড়ুন: বাবা-বউকে নিয়ে ভ্যাকসিন নিতে যাচ্ছিলেন যুবক, টিকা নেওয়ার আগেই মর্মান্তিক পরিণতি ৩ জনের