বাবা-বউকে নিয়ে ভ্যাকসিন নিতে যাচ্ছিলেন যুবক, টিকা নেওয়ার আগেই মর্মান্তিক পরিণতি ৩ জনের

murshidabad: পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার তাঁরা ভ্যাকসিন নিয়ে বহরমপুরের দিকে যাচ্ছিলেন।

বাবা-বউকে নিয়ে ভ্যাকসিন নিতে যাচ্ছিলেন যুবক, টিকা নেওয়ার আগেই মর্মান্তিক পরিণতি ৩ জনের
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 11:28 AM

মুর্শিদাবাদ: ভ্যাকসিন নেওয়ার দিন ছিল আজ। সে মতো কুপনও পেয়ে গিয়েছিলেন। নির্দিষ্ট সময়েই স্ত্রী ও বাবাকে নিয়ে স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন নিতে যাচ্ছিলেন যুবক। কিন্তু স্বাস্থ্য়কেন্দ্রে পৌঁছানোর আগেই মৃত্যু হল একই সঙ্গে তিন জনের। পথের ট্রাকের চাকা পিষে দিল তাঁদের। মর্মান্তিক ঘটনা মুর্শিদাবাদের বহরমপুরের চুয়াপুর এলাকায়। মৃতদের নাম ইন্দ্রজিত্ সাহা, সুপ্রিয়া সাহা ও গোপাল সাহা।

মৃতদের বাড়ির বহরমপুরের মনিন্দ্রনগর এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার তাঁরা ভ্যাকসিন নিয়ে বহরমপুরের দিকে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, একই বাইকে তিন জন ছিলেন। বহমরপুরের চুনপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে যাচ্ছিলেন তাঁরা।

উল্টো দিক থেকে একটি ট্রাক আসছিল। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, নির্দিষ্ট লেন দিয়েই বাইক যাচ্ছিল। কিন্তু ট্রাকটি কোনওভাবে উল্টোদিক থেকে এসে বাইকে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়েন তিন জন। দু’জনের মাথা থেঁতলে যায়।

স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিত্সকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা বলেন, এই ধরনের ঘটনা এলাকায় খুবই হচ্ছে। যানবাহনের গতি নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা নেই। প্রশাসনকে এই নিয়ে একাধিকবার জানানো হয়েছে। তবে প্রশাসনও ভ্রূক্ষেপ করে না বলে অভিযোগ। আরও পড়ুন: ভালবেসে ঘর ছেড়েছিলেন, ভুল বুঝে স্বামীর ঘরে ফিরতেই মাথা মুড়িয়ে দিলেন ‘প্রেমিক’!