ভালবেসে ঘর ছেড়েছিলেন, ভুল বুঝে স্বামীর ঘরে ফিরতেই মাথা মুড়িয়ে দিলেন ‘প্রেমিক’!

Diamond Harbour: বছর খানেক আগে দেবাশিসের হাত ধরে বাড়ি ছাড়েন বধূ। কিন্তু নিজের ভুল বুঝতে পেরে মহিলা মাসখানেক আগে আবার স্বামীর বাড়িতে ফিরে যান।

ভালবেসে ঘর ছেড়েছিলেন, ভুল বুঝে স্বামীর ঘরে ফিরতেই মাথা মুড়িয়ে দিলেন 'প্রেমিক'!
ডায়মন্ড হারবারে বধূকে নিগ্রহের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 8:15 AM

ডায়মন্ড হারবার: বছর খানেকের ছোট্ট ছেলে-স্বামী ছেড়ে প্রেমিকের হাত ধরে বাড়ি ছেড়েছিলেন। কিন্তু সেখানেও মন বসাতে পারেননি। সংসারের টানেই ফিরে আসতে চেয়েছিলেন স্বামীর কাছে। স্বামীও মেনে নিয়েছিলেন। কিন্তু তা সহ্য হল না প্রতিবেশী ও প্রেমিকের! বধূকে ‘শাস্তি’ দিতে মাথা মুড়িয়ে মুখে চুন কালি লেপে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের (Diamond Harbour) চৌশা এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দশেক আগে ডায়মন্ড হারবারের নুরপুরের বাসিন্দা বছর তেত্রিশের বধূর বিয়ে হয় চৌশা এলাকার কালিপদ দাসের। বর্তমানে দম্পতির এক পুত্র সন্তানও রয়েছে। বিয়ের বছর দুই পর প্রতিবেশী যুবক দেবাশিস মন্ডলের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন বধূ।

বছর খানেক আগে দেবাশিসের হাত ধরে বাড়ি ছাড়েন বধূ। কিন্তু নিজের ভুল বুঝতে পেরে মহিলা মাসখানেক আগে আবার স্বামীর বাড়িতে ফিরে যান। যা কোনও রকমভাবেই সহ্য করতে পারেননি প্রেমিক দেবাশিস মন্ডল। অভিযোগ, রবিবার রাতে ভুল বুঝিয়ে বধূকে ফের নিজের বাড়িতে নিয়ে যান দেবাশিস।

অভিযোগ, সোমবার সকাল থেকেই বধূর হাত-পা বেঁধে আটকে রাখা হয়। বিষয়টি জানাজানি হতেই চলে যান প্রতিবেশীরা। অভিযোগ, দেবাশিস সহ পাঁচ জন প্রতিবেশী বধূর মাথা ন্যাড়া করে দেন। মারধরের পাশাপাশি মাথায় চুন লেপে মুখে কালি লাগিয়ে দেওয়া হয়। এভাবে প্রায় দু’ঘণ্টার বেশি সময় ধরে বধূর উপর শারীরিক ও মানসিক অত্যাচার চালানো হয় বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ওই গৃহবধূকে উদ্ধার করা হয়। বাধা দিতে গিয়ে হেনস্থার মুখে পড়তে হয় বধূর স্বামীকেও। সূত্র মারফৎ খবর পেয়ে ডায়মন্ড হারবার থানার আইসি গৌতম মিত্র ঘটনাস্থলে পৌঁছে বধূকে উদ্ধার করে। হাতেনাতে অভিযুক্ত প্রেমিক দেবাশিস মন্ডল সহ ৭ জন প্রতিবেশীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এদের মধ্যে তিনজন মহিলাও রয়েছেন। আজ ধৃতদের ডায়মন্ড হারবার এসিজেএম আদালতে তোলা হবে। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা থাকায় বধূ তাঁর বাপের বাড়িতে আশ্রয় নিয়েছেন। আরও পড়ুন: ‘রাজ্যের কাছে কি কিছুই নেই?’ মামলা পিছিয়ে যাওয়ায় সরকারি আইনজীবীকে ভর্ৎসনা আদালতের