Drown: পাতিপুকুরের ছোট্ট মেয়ের করুণ পরিণতি! জামালপুরে জলে ডুবে মৃত্যু

Jamalpur: প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারাই পুকুরে মাছ ধরার জাল ফেলে খোঁজ শুরু করেন। তবে কোনও খোঁজ মেলেনি। এরপরই জামালপুর থানায় খবর যায়। পুলিশ যায়, একইসঙ্গে বিপর্যয় মোকাবিলা দফতরের পক্ষ থেকে ডুবুরি নিয়ে গিয়ে ঘণ্টা দু'য়েকের চেষ্টায় দেহ উদ্ধার করা হয়।

Drown: পাতিপুকুরের ছোট্ট মেয়ের করুণ পরিণতি! জামালপুরে জলে ডুবে মৃত্যু
জলে তখনও তল্লাশি চলছে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 9:00 PM

পূর্ব বর্ধমান: পুকুরের জলে স্নান করতে নেমে জলে তলিয়ে মৃত্যু হল এক শিশু কন্যার। মারা গিয়েছেন আরেকজনও। পূর্ব বর্ধমানের জামালপুরের নবগ্রামের ঘটনা। রবিবার দুপুরে পুকুরে স্নান করতে যায় মেয়েটি। আচমকাই সে তলিয়ে যেতে থাকে দেখে বাঁচাতে যায় এক ব্যক্তি। তিনিও তলিয়ে যান। এলাকার লোকজনের দাবি, সম্প্রতি জেসিবি দিয়ে এই পুকুরের মাটি কাটা হয়েছিল। তারপর এই ঘটনা। নিহত কন্যা কলকাতার দমদমের বাসিন্দা।

প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারাই পুকুরে মাছ ধরার জাল ফেলে খোঁজ শুরু করেন। তবে কোনও খোঁজ মেলেনি। এরপরই জামালপুর থানায় খবর যায়। পুলিশ যায়, একইসঙ্গে বিপর্যয় মোকাবিলা দফতরের পক্ষ থেকে ডুবুরি নিয়ে গিয়ে ঘণ্টা দু’য়েকের চেষ্টায় দেহ উদ্ধার করা হয়।

নিহত মেয়েটির মায়ের বক্তব্য, “দমদম পাতিপুকুরে যে ব্রিজ, সেখানে আমার বাড়ি। শনিবার বান্ধবীর বাড়িতে এসেছি ঘুরতে। সকালেই আজ চলে যাওয়ার কথা। মেয়ে পুকুরে স্নান করতে যাবে বলছিল। আমি নিয়েও যাই। বালতি করেই জল তুলে স্নান করাই। ওর বাবা মাঠে বসেছিল। তারই মধ্যে কোনওভাবে জলে ডুবে যায়।”

বিপর্যয় মোকাবিলা দফতরের আধিকারিক শিবু গুহ বলেন, “সাড়ে ১২টা নাগাদ আমাদের কাছে খবর আসে জামালপুরে একটা ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। দু’জন জলে ডুবে গিয়েছে। ডুবুরিরা সঙ্গে সঙ্গে নেমেছে জলে। এলাকার লোকজন ও পুলিশের সহযোগিতায় খুব তাড়াতাড়ি দেহ উদ্ধার করতে পেরেছি। এখানে এসে শুনলাম পুকুরে কয়েকদিন আগেই জেসিবি দিয়ে মাটি কাটা হয়েছে। এতে গভীর হয়ে পড়ে পুকুরের ধার। তাতেই বাচ্চাটি ডুবে যায় বলে শুনলাম।”