জোর করে কুরুচিকর ভিডিয়ো দেখিয়ে নিজের মেয়ের গোপন অঙ্গে ‘হাত’ বাবার!

Sexual Assault: ভয়ে-লজ্জায় সেকথা নিজে মুখে পারেনি ওই কিশোরী। সোমবার  মেয়েকে দেখে তার মায়ের সন্দেহ হওয়ায় প্রশ্ন করতেই সব কথা খুলে বলে ওই কিশোরী।

জোর করে কুরুচিকর ভিডিয়ো দেখিয়ে নিজের মেয়ের গোপন অঙ্গে 'হাত' বাবার!
অভিযুক্ত বাবা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 4:29 PM

পূর্ব বর্ধমান: বাড়িতে স্ত্রীয়ের অনুপস্থিতির সুযোগে নিজের নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের (Sexual Assualt) অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ, দিনের পর দিন নিজের মেয়েকে কুরুচিকর ভিডিয়ো দেখিয়ে গোপন অঙ্গে হাত দিয়ে নির্যাতন (Sexual Assualt) করতেন ওই ব্যক্তি। চাঞ্চল্য়কর ঘটনাটি ঘটেছে রায়ানের ‍১ নম্বর পঞ্চায়েতের নাড়িগ্রামে।

নির্যাতিতার পরিবারের তরফে জানা গিয়েছে, লকডাউনে কাজ হারিয়ে বাড়িতেই ছিলেন অভিযুক্ত তন্ময় মাকড় নামে ওই ব্যক্তি। স্কুল বন্ধ থাকায় বাড়িতেই থাকত বছর ষোলর কিশোরী মেয়ে। তন্ময়ের স্ত্রী বাড়ি বাড়ি পরিচারিকার কাজ করেন। স্ত্রী বাড়ি থেকে বেরলেই মেয়ের উপর নির্যাতন শুরু করতেন বাবা বলে অভিযোগ। নানারকম কুরুচিকর ভিডিয়ো দেখিয়ে মেয়ের গোপন অঙ্গে জোর করে হাত দিয়ে যৌন নির্যাতন (Sexual Assualt) চালাতেন তন্ময় বলে অভিযোগ। কিন্তু ভয়ে-লজ্জায় সেকথা নিজে মুখে পারেনি ওই কিশোরী। সোমবার  মেয়েকে দেখে তার মায়ের সন্দেহ হওয়ায় প্রশ্ন করতেই সব কথা খুলে বলে ওই কিশোরী। সঙ্গে সঙ্গে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার তথা অভিযুক্তের স্ত্রী।

পাল্টা, অভিযুক্ত তন্ময় মাকড়ের অভিযোগ, ইচ্ছে করে বাবা-মেয়ের সম্পর্ক খারাপ করতে এই কাণ্ড ঘটিয়েছেন তাঁর স্ত্রী। নিজের মেয়েকে ভয় দেখিয়ে ‘ফুঁসলিয়ে’ তন্ময়ের বিরুদ্ধে থানায় লিখিত দিয়েছেন তিনি। স্থানীয়রা জানিয়েছেন, তন্ময় ও তাঁর স্ত্রীর মধ্যে সম্পর্ক ভাল ছিল না। তন্ময়ের কাজ চলে যাওয়ার পর থেকে অশান্তি লেগেই থাকত। কিন্তু, এমন কোনও ঘটনা ঘটতে পারে তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ।

বর্ধমান থানার পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে তন্ময় মাকড়কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবারই ধৃতকে জেলা আদালতে তোলা হয়। নির্যাতিতা কিশোরী ও তার মাকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। আরও পড়ুন: ফের জল ছাড়ার পরিমাণ বাড়াল ডিভিসি, দামোদরের নিম্ন উপত্যকায় আশঙ্কা প্লাবনের