Death at MandarMani: বর্ষার মন্দারমণিতে সমুদ্রে ৬ বন্ধুর দাপাদাপি, ঢেউয়ের ধাক্কায় মৃত ২, নিখোঁজ ১

Death at MandarMani: ৬ বন্ধু মিলে দুর্গাপুর থেকে মন্দারমণি গিয়েছিলেন। সমুদ্রের ধারের একটি রিসর্টে ওঠেন তাঁরা। মঙ্গলবার সকালে তাঁদের সমুদ্রের নামতে দেখেন অনেকেই। এরপর তাঁরা ক্রমশ দূরে চলে যান। জলে হাবুডুবু খেতে থাকেন।

Death at MandarMani: বর্ষার মন্দারমণিতে সমুদ্রে ৬ বন্ধুর দাপাদাপি, ঢেউয়ের ধাক্কায় মৃত ২, নিখোঁজ ১
মন্দারমণি (ফাইল ছবি)Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 1:28 PM

মন্দারমণি: বর্ষায় সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে অনেকেই যাচ্ছেন দিঘা বা মন্দারমণি। সপ্তাহের মাঝে হলেও সমুদ্র সৈকতে ভিড়ে ঘাটতি নেই। এরই মধ্যে সমুদ্র স্নান করতে গিয়ে তলিয়ে গেলেন তিন বন্ধু। দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আর একজনের খোঁজ নেই এখনও। মঙ্গলবার সকালের ঘটনা।

জানা গিয়েছে, ৬ বন্ধু মিলে দুর্গাপুর থেকে মন্দারমণি গিয়েছিলেন। সমুদ্রের ধারের একটি রিসর্টে ওঠেন তাঁরা। মঙ্গলবার সকালে তাঁদের সমুদ্রের নামতে দেখেন অনেকেই। এরপর তাঁরা ক্রমশ দূরে চলে যান। জলে হাবুডুবু খেতে থাকেন। সেই সময় তাঁদের উদ্ধারের চেষ্টা হলেও তিনজনকে উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একজন এখনও নিখোঁজ। আরও দু’জনকে উদ্ধার করে বড়রংকুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত দুজনের নাম কৌশিক মন্ডল ও সমর চক্রবর্তী। হাসপাতাল সূত্রে পরিচয় জানা গিয়েছে। তবে তাঁদের ঠিকানা এখনও জানা যায়নি। পুলিশও সকলের নাম, ঠিকানা বলতে পারেনি এখন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মন্দারমণি কোস্টাল থানার ওসি সহ পুলিশ কর্মীরা। ওই ছয় যুবক মদ্যপ অবস্থায় ছিলেন কি না, তা এখনও জানা যায়নি।

মাস খানেক আগেই দিঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যান এক পর্যটক। মধ্যমগ্রামের বাসিন্দা, ১৫ বছরের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়। সমুদ্রে স্নান করার ক্ষেত্রে বারবার পর্যটকদের সতর্ক করা হয় প্রশাসনের তরফে। কিন্তু বারবার এই ধরনের ঘটনায় উঠছে প্রশ্ন।