Panskura Crime: পাঁশকুড়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন, সোনা-দানা হাতিয়ে চম্পট

Firing in Panskura: ৬ নম্বর জাতীয় সড়ক ধরে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন সমীর পড়িয়া নামে ওই স্বর্ণ ব্যবসায়ী। সঙ্গে ছিল সোনা ভর্তি ব্যাগ। নগদ টাকা পয়সাও ছিল সঙ্গে। সেই সময় মাঝরাস্তায় একদল দুষ্কৃতী তাঁর পথ আটকায় এবং ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।

Panskura Crime: পাঁশকুড়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুন, সোনা-দানা হাতিয়ে চম্পট
পাঁশকুড়ায় স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2023 | 11:41 PM

পাঁশকুড়া: বাড়ি ফেরার পথে ‘খুন’ পূর্ব মেদিনীপুর এক স্বর্ণ ব্যবসায়ী। ঘটনাটি ঘটেছে পাঁশকুড়া থানা এলাকার উত্তর জিয়াদা গ্রামে। ৬ নম্বর জাতীয় সড়ক ধরে বাইকে চেপে বাড়ি ফিরছিলেন সমীর পড়িয়া নামে ওই স্বর্ণ ব্যবসায়ী। সঙ্গে ছিল সোনা ভর্তি ব্যাগ। নগদ টাকা পয়সাও ছিল সঙ্গে। সেই সময় মাঝরাস্তায় একদল দুষ্কৃতী তাঁর পথ আটকায় এবং ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই স্বর্ণ ব্যবসায়ীর। ব্যবসায়ীকে গুলি করে তাঁর সোনা ও টাকা-পয়সা ছিনতাই করে এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেছেন এলাকাবাসীরা। উত্তর জিয়াদা এলাকাটি পাঁশকুড়া থানা এলাকার অন্তর্গত হলেও, ঘটনাস্থল থেকে কোলাঘাট থানা তুলনামূলকভাবে কাছে। কোলাঘাট থানার বিশাল বাহিনী ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে ঘটনাস্থলে। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে, তাঁদের আশ্বস্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। দুষ্কৃতীদের খোঁজে শুরু হয়েছে পুলিশের তল্লাশি অভিযান।

জাতীয় সড়কের উপর পুলিশের যে পেট্রোলিং ভ্যান বা টহলদারির গাড়িগুলি রয়েছে, সেগুলিকে ইতিমধ্যেই সতর্ক করে দেওয়া হয়েছে। ওয়্যারলেস মেসেজ পাঠানো হয়েছে। ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন তমলুকের এসডিপিও শাকিব আহমেদ। পাশাপাশি জেলার পদস্থ আধিকারিকরাও ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন।

এদিকে স্বর্ণ ব্যবসায়ীকে খুন করে ছিনতাইয়ের ঘটনায় ক্ষোভ জমতে শুরু করেছে এলাকাবাসীদের মনে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই স্বর্ণ ব্যবসায়ী কখন দোকানে আসেন, কখন দোকান থেকে বেরোন, সেই সব বিষয়ের উপর গত কয়েকদিন ধরে নজর রাখছিল দুষ্কৃতীরা। আজ রাত ৯টা নাগাদ ওই ব্যবসায়ী দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময়েই সুযোগ বুঝে চড়াও হয় দুষ্কৃতীদের দল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, তিন জন দুষ্কৃতী হামলা করেছিল ওই ব্যবসায়ীর উপর।