BJP MLA in Moyna: তৃণমূলের ‘চাপে’ বনধে খোলা মদের দোকান, শাসকদলকে বিঁধলেন অশোক দিন্দা

BJP MLA in Moyna: জোর করে দোকান খুলতে বাধ্য করেছে শাসকদলের নেতারা। ময়নায় সুড় চড়াচ্ছেন অশোক দিন্দা। ময়নাকাণ্ডে উত্তাল পূর্ব মেদিনীরপুর।

BJP MLA in Moyna: তৃণমূলের 'চাপে' বনধে খোলা মদের দোকান, শাসকদলকে বিঁধলেন অশোক দিন্দা
মদের দোকানে অশোক দিন্দা
Follow Us:
| Edited By: | Updated on: May 03, 2023 | 4:34 PM

ময়না: ময়নার বাকচা এলাকায় অপহরণ করে বিজেপি কর্মীকে খুনের (BJP Worker Murder) অভিযোগে উত্তাল পূর্ব মেদিনীপুর। কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। বুধবার ১২ ঘণ্টার বনধের ডাক বিজেপি (BJP)। এদিন সকাল থেকেই ময়না, পটাশপুর, কাঁথি-সহ সব জায়গাতেই পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষে জড়াতে দেখা গেল বিজেপি কর্মীদের। মাঠে নামলেন বিজেপি বিধায়ক অশোক দিন্দা (BJP MLA Ashok Dinda)। তাঁর সঙ্গে বচসায় জড়াতে দেখা গেল পুলিশকে। প্রতিবাদে রাস্তায় বসে বিক্ষোভ প্রদর্শন করলেন দিন্দারা। একইসঙ্গে এলাকার একটি মদের দোকানে গিয়েও দোকান বন্ধের অনুরোধ করতে দেখা গেল অশোক দিন্দাকে। বেশ খানিকক্ষণ দোকানের মালিকের সঙ্গে বচসাও চলে বিজেপি কর্মীদের। 

এরপরই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়ে অশোক দিন্দা বলেন, “বলছে আমি দোকান খুলছিলাম না। এখানকার শাসকদল আমাকে চাপ দিয়ে দোকান খুলতে বাধ্য করেছে। বলছে দোকান না খুললে একমাস দোকান বন্ধ রাখা হবে। এটাই তো এখন শাসকদলের কালচার।” 

প্রসঙ্গত, বিজেপি কর্মী বিজয়কৃষ্ণ ভুঁইয়ার মৃত্যুর ঘটনায় দ্বিতীয়বার ময়নাতদন্ত করার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। এর আগে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়ে পুলিশের ভূমিকায় অসন্তোষ প্রকাশ করেছে মৃতের পরিবার। এদিন সেই মামলার শুনানিতে বিচারপতি রাজাশেখর মান্থা দ্বিতীয় ময়নাতদন্তের নির্দেশ দিয়েছেন। ইতিমধ্যেই তমলুক থেকে দেহ আনা হচ্ছে কলকাতায়। বুধবার বিকেল ৪ টের পর কমান্ড হাসপাতালে ময়নাতদন্ত হওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে অশোক দিন্দা বলেন, “হাইকোর্টের নির্দেশকে আমি ধন্যবাদ জানাই, স্বাগত জানাই। প্রশাসন যেখানে উল্টো রাস্তায় হাঁটছে সেখানে হাইকোর্ট ঠিক অর্ডার দিয়েছে। আবার ময়নাতদন্ত হলেই দুধ কা দুধ, পানি কা পানি হয়ে যাবে। আসল তথ্য সামনে এসে যাবে। আমরা এর শেষ দেখে ছাড়ব।” বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘আরও একবার আদালতে ধাক্কা খেল রাজ্য। এই নির্দেশের ফলে অপরাধীদের ধরতে সুবিধা হবে। পুলিশ তার কর্তব্য পালন করতে পারেনি।’