Suvendu Adhikari: হাওড়ায় ১৪৪ ধারা, শুভেন্দুকে না যাওয়ার ‘পরামর্শ’ পুলিশের

Suvendu Adhikari: পুলিশের তরফ থেকে শুভেন্দু অধিকারীকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, হাওড়া গ্রামীণ পুলিশ জেলা এবং হাওড়া পুলিশ কমিশনারেটের বেশ কিছু জায়গায় ১০ জুন থেকে ১৩ জুন সকাল সাতটা পর্যন্ত ১৪৪ ধারা জারি রয়েছে।

Suvendu Adhikari: হাওড়ায় ১৪৪ ধারা, শুভেন্দুকে না যাওয়ার 'পরামর্শ' পুলিশের
শুভেন্দুকে চিঠি কাঁথি থানার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 5:23 PM

কাঁথি : কাঁথি থানার (Contai Police Station) থেকে চিঠি পাঠানো হয়েছে শুভেন্দু অধিকারীকে (BJP Leader Suvendu Adhikari)। সেখানে উল্লেখ করা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় (শুভেন্দু অধিকারীর ভেরিফাইড টুইটার হ্যান্ডেল @SuvenduWB) থেকে পুলিশ জানতে পেরেছে, রবিবার (১২ জুন) হাওড়া গ্রামীণ পুলিশ জেলার কিছু জায়গায় যেতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা। পুলিশের তরফ থেকে শুভেন্দু অধিকারীকে পাঠানো চিঠিতে বলা হয়েছে, হাওড়া গ্রামীণ পুলিশ জেলা এবং হাওড়া পুলিশ কমিশনারেটের বেশ কিছু জায়গায় ১০ জুন থেকে ১৩ জুন সকাল সাতটা পর্যন্ত ১৪৪ ধারা জারি রয়েছে। এর পাশাপাশি আরও উল্লেখ করা হয়েছে কলকাতা হাইকোর্টের নির্দেশের কথাও। কলকাতা হাইকোর্টের নির্দেশ রয়েছে, শুভেন্দু অধিকারীর নিরাপত্তা নিশ্চিত করার কথা।

এই পরিস্থিতিতে কলকাতা হাইকোর্টের নির্দেশ এবং অন্যান্য নিরাপত্তাজনিত প্রোটোকলের কথা মাথায় রেখে পুলিশের তরফে শুভেন্দু অধিকারীকে অনুরোধ করা হয়েছে তিনি যাতে হাওড়া গ্রামীণ পুলিশ জেলা এবং হাওড়া পুলিশ কমিশনারেটের অন্তর্গত ১৪৪ ধারা জারি করা এলাকাগুলিতে না যান।

উল্লেখ্য, শনিবারই হাওড়া যাওয়ার পথে ‘বাধা’ দেওয়া হয়েছিল বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদারকে। দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছিল তাঁকে আটকানোর জন্য। শেষ পর্যন্ত তাঁকে গ্রেফতার করা হয়। নিয়ে যাওয়া হয় লালবাজারের সেন্ট্রাল লক আপে। বেশ কয়েক ঘণ্টা পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল।

এদিকে শনিবারই প্রবীণকুমার ত্রিপাঠীকে হাওড়া পুলিশ কমিশনারেটের কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে। স্বাতী ভঙ্গলিয়াকে হাওড়া গ্রামীণের পুলিশসুপার করা হয়েছে। এমন পরিস্থিতিতে পুলিশ শুভেন্দু অধিকারীর টুইটার হ্যান্ডেল থেকে জানতে পেরেছে, রবিবার তাঁর হাওড়া গ্রামীণ পুলিশ জেলায় যাওয়ার পরিকল্পনা রয়েছে। এদিকে ১৩ তারিখ সকাল ৭ টা পর্যন্ত সেখানে ১৪৪ ধারা জারি। তাই রাজ্যের বিরোধী দলনেতার নিরাপত্তার কথা মাথায় রেখে আগেভাগে শুভেন্দু অধিকারীকে সেদিকে না যাওয়ার পরামর্শ দিল কাঁথি থানার পুলিশ।