COVID19 Protocol: ‘শাসক দলের করোনা হয় না!’ মাস্ক ছাড়াই ঘুরে বেড়ালেন এগরার বিধায়ক

Purba Medinipur: রবিবার দুপুরে ভগবানপুর ১ ব্লকের কাজলাগড় রাজবাড়ী এলাকায় পরিদর্শনে গিয়ে ছিলেন বিধায়ক তরুণ কুমার মাইতি। বিধায়ক ছাড়াও সঙ্গে ছিলেন ভগবানপুর ১ ব্লকের বিডিও বিশ্বজিৎ মণ্ডল ও পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব মাইতি-সহ অন্যান্যরা

COVID19 Protocol: 'শাসক দলের করোনা হয় না!' মাস্ক ছাড়াই ঘুরে বেড়ালেন এগরার বিধায়ক
সেই ভাইরাল ছবি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2022 | 3:16 PM

পূর্ব মেদিনীপুর:  ‘আপনি কি ঘাসফুল শিবিরের লোক? তা হলেই ছাড় । করোনা আপনাকে ধরবে না’ অন্তত এমনটাই মন্তব্য বিরোধী শিবিরের। কারণ? এলাকার তৃণমূল বিধায়কের কীর্তিকলাপ! মাস্ক ছাড়াই অরক্ষিত মুখে নিজের সঙ্গীদের নিয়ে এলাকা পরিদর্শন করলেন এগরার তৃণমূল বিধায়ক (TMC MLA) তরুণ কুমার মাইতি। যা নিয়ে শোরগোল পড়েছে এলাকায়।

সূত্রের খবর, রবিবার দুপুরে ভগবানপুর ১ ব্লকের কাজলাগড় রাজবাড়ী এলাকায় পরিদর্শনে গিয়ে ছিলেন বিধায়ক তরুণ কুমার মাইতি। বিধায়ক ছাড়াও সঙ্গে ছিলেন ভগবানপুর ১ ব্লকের বিডিও বিশ্বজিৎ মণ্ডল ও পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব মাইতি-সহ অন্যান্যরা। পরিদর্শনের ছবি বিধায়ক ফেসবুক পেজেও শেয়ার করেন বলে বিজেপি নেতৃত্বদের দাবি।  এদিকে, পরিদর্শনে গিয়ে অধিকাংশের মুখে ছিল না কোন মাস্ক। দেখা যায়নি কোভিডবিধিও। বিধায়কের  সেই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল!

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে সরব পদ্ম শিবির।  জেলা সভাপতি সুদাম পন্ডিত বলেন “কাঁথি সাংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেসের  সভাপতি তথা বিধায়ক তরুণ কুমার মাইতি ভগবানপুর কাজলাগড় এলাকায় পরিদর্শনে এসেছিলেন। সঙ্গে ছিলেন কর্মী-সমর্থক থেকে বিডিও ও জনপ্রতিনিধিরা।মাস্ক ছাড়া ভগবানপুর বিভিন্ন এলাকায় দাপিয়ে বেড়ালেন তিনি!”

বিজেপি নেতার আরও সংযোজন, “মুখ্যমন্ত্রী ঘোষণা করছেন সাধারণ মানুষ মাস্ক যাতে সাধারণ মানুষ বিধি মানেন, সামাজিক দূরত্ব বজায় রাখেন। প্রশাসনকে সক্রিয় ভূমিকা পালন করতে দেখেছি। সেখানে আমরা কী দেখলাম ? তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি বিনা মাস্কে ঘুরে বেড়াচ্ছেন। ওঁরাই এইভাবে করোনা সংক্রমণ ছড়াচ্ছেন। ওঁকে অনুরোধ করব এই ভাবে করোনা সংক্রমণ ছড়াবেন না। আপনি মাস্ক পরে ঘুরে বে়ড়ান। নিজের বা অন্যের বিপদ ডেকে আনবেন না। বন্ধু, কর্মী, পরিবারের কোনও সদস্য সকলকেই মাস্ক পরান ও পরতে নির্দেশ দিন।” যদিও এই ঘটনায় তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

এদিকে রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে মোট করোনা আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ২৮৭ জন। মৃত্যু হয়েছে ১৮ জনের। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৮ হাজার ৭১২ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৮ হাজার ২১৩ জন। সুস্থতার হার ৯৪.৪২ শতাংশ। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছেন ৭১ হাজার ৬৬৪। দৈনিক পজিটিভিটি রেটও বেড়েছে পাল্লা দিয়ে। গত ২৪ ঘণ্টায় এ রাজ্যে পজিটিভিটি রেট ৩৩.৮৯ শতাংশ। শুধু কলকাতাতেই পজিটিভিটি রেট ৪১.৯৩ শতাংশ।

আরও পড়ুন: Partial Lockdown in Baranagar: কোভিড-কাঁটা! বরানগর পুরএলাকায় চালু আংশিক লকডাউন