Digha: রোমহর্ষক ভিডিয়ো: উত্তাল দিঘায় সমুদ্র-মানুষে টানাটানি, নুলিয়ার তৎপরতায় বাঁচল প্রাণ

Digha: পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে বন্ধুদের সঙ্গে দিঘায় ঘুরতে আসেন শুভ্রপ্রসাদ মন্ডল। তিনিই পুলিশি নজরদারি এড়িয়ে সমুদ্রে নেমে পড়েন বলে খবরে। তাতেই ঘটে বিপত্তি।

Digha: রোমহর্ষক ভিডিয়ো: উত্তাল দিঘায় সমুদ্র-মানুষে টানাটানি, নুলিয়ার তৎপরতায় বাঁচল প্রাণ
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 14, 2022 | 3:43 PM


দিঘা: শনি-রবির পর সোমবারও ছুটি। স্বাধীনতা দিবসের (Independence Day) আগে সপ্তাহান্তের ২ দিনের ছুটিতে মেতে উঠেছে বাঙালী। ভিড় বেড়েছে দিঘা-মন্দারমণিতে (Digha-Mandarmani)। পর্যটকের ভিড়ে থিকথিক করছে সমুদ্র সৈকত। এদিকে নিম্নচাপ ও ভরা কোটালের জোড়া ফলায় ফুঁসছে সমুদ্র। পর্যটকরা যাতে কোনওভাবে সমুদ্রে নামতে না পারেন তার জন্য কড়া নজরদারি চলছে প্রশাসনের তরফে। মাইকিং করা হচ্ছে পুলিশের পক্ষ থেকে। কিন্তু তারমধ্যে বড় বিপদ ঘটে গেল দিঘা। 

সূত্রের খবর, পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থেকে বন্ধুদের সঙ্গে দিঘায় ঘুরতে আসেন শুভ্রপ্রসাদ মন্ডল। তিনিই পুলিশি নজরদারি এড়িয়ে সমুদ্রে নেমে পড়েন বলে জানা গিয়েছে। মুহূর্তেই তলিয়ে যান তিনি। এদিকে এ ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় পর্যটকদের মধ্যে। খবর পেতেই যুবককে উদ্ধার করতে সমুদ্রে ঝাঁপিয়ে পড়েন নুলিয়ারা, মাঠে নামেন সিভিল ডিভেন্সের প্রতিনিধিরা। শেষে তাঁকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দিঘা থানার ওসি বুদ্ধদেব মাল ও মোহনা থানার ওসি অমিত দেব।

এই খবরটিও পড়ুন

গত মাসেই কার্যত একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গিয়েছিল মন্দারমণিতে। মন্দারমণির ৩ নম্বর ঘাটের সমুদ্রস্নানে নেমে তলিয়ে যান দুই যুবক-যুবতী। গত মাসেই আবার দিঘার ক্ষণিকা ঘাটে স্নানে নেমে মৃত্যু হয় দুই বন্ধু। আচমকা বৃষ্টি আর প্রবল জলোচ্ছ্বাসের মধ্যেই তলিয়ে যান উত্তর ২৪ পরগনা জেলার হালিশহরের বাঁধাঘাটের বাসিন্দা সুগম পালের ও তাঁর বন্ধু  নদিয়ার কল্যাণীর শহিদপল্লি এলাকার বাসিন্দা শুভজিৎ পালের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla