Egra: মধ্যরাতে বিজেপি কর্মীর বাড়িতে আগুন, CBI তদন্ত চাইল পরিবার

Egra: যদিও পুলিশের বক্তব্য, এমন কোনও অভিযোগ তাদের কাছে নেই। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার মাইতির বিধানসভা কেন্দ্র এগরা জুমকি গ্রাম পঞ্চায়েতের বামুনিয়া গ্রামের বাসিন্দা দীপক দে।

Egra: মধ্যরাতে বিজেপি কর্মীর বাড়িতে আগুন, CBI তদন্ত চাইল পরিবার
এগরায় বিজেপি কর্মীর বাড়িতে আগুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 9:51 AM

এগরা: বিজেপি কর্মীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ। অভিযোগের তির তৃণমূল কংগ্রেসের দিকে। অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে শাসকদল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা বিধানসভার জুমকি গ্রাম পঞ্চায়েতের বামুনিয়া এলাকায়। যদিও পুলিশের বক্তব্য, এমন কোনও অভিযোগ তাদের কাছে নেই। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার মাইতির বিধানসভা কেন্দ্র এগরা জুমকি গ্রাম পঞ্চায়েতের বামুনিয়া গ্রামের বাসিন্দা দীপক দে। বুধবার রাতে তাঁর বাড়িতেই আগুন ধরানো হয় বলে অভিযোগ। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই রাতে বাড়িতে কেউ ছিলেন না। সেই খবরটা অভিযুক্তদের কাছে আগে থেকেই ছিল। কে বা কারা বাড়িতে আগুন লাগিয়ে দিয়ে যায়। বৃহস্পতিবার ভোররাতে প্রতিবেশীদের কাছে জানতে পেরে বাড়িতে ছুটে আছেন পরিবারের সদস্যরা। প্রতিবেশীদের সাহায্যে যতক্ষণে আশপাশ থেকে জল এনে আগুন নেভানোর চেষ্টা করা হয়, ততক্ষণে সব শেষ। ভস্মীভূত হয়ে যায় পুরো বাড়ি।

পরিবারের দাবি, বাড়িতে থাকা দামী আসবাবপত্র-সহ দরকারি দলিল, নথি, কাগজপত্র, এমনকি নগদ টাকাও পুড়ে গিয়েছে। সকালে বাড়িতে পৌঁছয় এলাকার স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

এই ঘটনাকে হাতিয়ার করেই মাঠে নেমে পড়ে বিরোধী দল বিজেপি। বাড়ির মালিক দীপক দে’র স্ত্রী রেখা দে বলেন ” সব জ্বালিয়ে চলে গিয়েছে। এই ঘটনায় সিবিআই তদন্ত চাই। অভিযুক্তদের কঠোরতম শাস্তি চাই।” তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগে আঙুল তুলেছে বিজেপি নেতৃত্বরা। স্থানীয় বিজেপি মণ্ডল সভাপতি বিদ্যুৎ শিট বলেন, “তৃণমূলের কালচারই এমন। বাড়িতে থাকলে হয়তো দ্বিতীয় বগটুই ঘটনা ঘটতে পারতো। পুলিশ ও প্রশাসন কোনও ভূমিকা নেই। মানুষ যোগ্য জবাব দেবে।”

এগরা থানার আই সি মৌসম চক্রবর্তী বলেন ” বিষয়টি আমাদের জানা নেই। অভিযোগ পেলে পুরো ঘটনাটি খতিয়ে দেখা হবে। যদি আমরা খোঁজখবর নিয়ে দেখছি “। অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এগরা বিধায়ক ও কাঁথি সংগঠনিক জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি তরুণ কুমার মাইতি বলেন, “বিজেপি সমর্থক আপনাকে বলছে, আপনি ট্যাগ লাইন যোগ করছেন! আমার পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ও বুধ সভাপতি পৌঁছেছেন। আমি তাঁদের ত্রাণের ব্যবস্থা করেছি। তাঁরা বিজেপি করে বলতে পারেন, কিন্তু আমাদের ভোটার বলে জানি। তাঁরা বাড়িতে ছিল না, জামাই সঙ্গে গন্ডগোল জন্যই আগুন লাগিয়ে দিয়েছে।”